Connect with us

ঢালিউড

শাকিব জানালেন ‘দরদ’ মুক্তির তারিখ, বোনাস নতুন টিজার

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘দরদ’ সিনেমায় শাকিব খান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

অপেক্ষার অবসান হচ্ছে! ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ নভেম্বর। আজ (৮ অক্টোবর) তিনি সিনেমাটির নতুন টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এই সুখবর দিয়েছেন। ভরপুর অ্যাকশন ও সাসপেন্স থাকার আভাস রয়েছে নতুন টিজারে।

শাকিব লিখেছেন, ‘অপেক্ষার অবসান! মোস্ট ওয়ান্টেড দুলু মিয়া আসছে, বিশ্বব্যাপী ১৫ নভেম্বর। ‘দরদ’ নিয়ে আসছেন মেগাস্টার শাকিব খান।’

১ মিনিট ১৭ সেকেন্ডের টিজারের শুরুটাই হয়েছে শাকিবের অ্যাকশনে। এরপর নেপথ্যে তাকে বলতে শোনা যায়, ‘আমি দুলু মিয়া, আমার বউয়ের মুখে হাসি দেখার জন্য আমি হাজারটা খুন করতে পারি! যে আমার ভালোবাসার মুখে হাসি ফোটালো সে আমার দোস্ত। আর যে হাসি কাইড়া নিবো, সে আমার জানের দুশমন।’ এরপর বিভিন্ন দৃশ্যে প্রেমিক ও ভয়ংকর খুনিসহ বিভিন্ন ভঙ্গিতে হাজির হন তিনি।

‘দরদ’ সিনেমায় সোনাল চৌহান ও শাকিব খান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

‘দরদ’ সিনেমায় শাকিবের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। তাকে দেখা যাবে শেফালি চরিত্রে। নতুন টিজারে দুই দেশের দুই তারকার রসায়নের ঝলক রয়েছে।

বাংলা, হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ও কান্নাডা ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। বাংলায় নাম ‘দরদ’, হিন্দিতে ‘দর্দ’। এর গল্প-চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন অনন্য মামুন।

‘দরদ’ সিনেমায় শাকিব খান ও সোনাল চৌহান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

গল্পের প্রেক্ষাপট ভারতের বেনারস শহর। দুলু মিয়া সেখানে অটো ট্যাক্সি চালায়। টিজারের বিভিন্ন দৃশ্যে তাকে এই ভূমিকায় দেখা গেছে। সবশেষে নেপথ্য কণ্ঠে একজন বলেন, ‘সেদিন ভেবেছিলাম তুই জোকার, এখন দেখছি তুই জুকারবার্গ।’

সিনেমাটির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হবে মডেল সাফা মারুয়ার। তিনি থাকছেন তৃণা চরিত্রে। শাকিব খানের সঙ্গে একফ্রেমে পর্দায় হাজির হবেন এই তরুণী।  এছাড়া অভিনয় করেছেন কলকাতার তারকা পায়েল সরকার (চরিত্রের নাম অগ্নি), বলিউড ও দক্ষিণী সিনেমার অভিনেতা রাহুল দেব (সরফরাজ), রাজেশ শর্মা (ইয়াকাত), অলোক জৈন (আশরাফ), বিশ্বজিৎ চক্রবর্তী (মিজানুর রহমান)।

ভারতীয় অভিনেতা রাহুল দেবের বিপরীতে অভিষেকেই সাবলীল অভিনয় করেছেন সাফা মারুয়া। ‘দরদ’ সিনেমায় নায়িকা চরিত্রে দেখা যাবে তাকে। শাকিব খানের সঙ্গেও একফ্রেমে পর্দায় হাজির হবেন তিনি।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘দরদ’। এর প্রযোজক হিসেবে ভারতের অশোক ধানুকা ও হিমাংশু ধানুকার এসকে মুভিজের সঙ্গে আছে বাংলাদেশের কামাল মোহাম্মদ কিবরিয়া লিপুর কিবরিয়া ফিল্মস ও অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

সিনেমাওয়ালা প্রচ্ছদ