Connect with us

ঢালিউড

শাকিব লিখলেন, ‘দরদ’ ভরা ভালোবাসা নিয়ে সে আসছে

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘দরদ’ সিনেমার পোস্টারে শাকিব খান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

সুখবর দিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। আজ সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘দরদ’ ভরা ভালোবাসা নিয়ে সে আসছে।

‘দরদ’ সিনেমায় শাকিবের চরিত্রের নাম দুলু মিয়া। বৈচিত্র্যময় চরিত্রটির তিন অভিব্যক্তি নিয়ে সাজানো একটি কোলাজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শাকিব। এতে লেখা আছে, ‘দুলু মিয়ার খোঁজ মিলেছে। আগামীকাল তাকে জনসমক্ষে আনা হবে।’

ধারণা করা হচ্ছে, ৮ অক্টোবর ‘দরদ’ মুক্তির ঘোষণা দেওয়া হবে। শাকিবিয়ানদের আশা, আগামী মাসেই এটি বড় পর্দায় আসবে।

শাকিব খান, বলিউড অভিনেত্রী সোনাল চৌহান ও অনন্য মামুন (ছবি: ফেসবুক)

গতকাল (৬ অক্টোবর) রাতে ‘দরদ’-এর পরিচালক অনন্য মামুন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডে সিনেমাটি প্রশংসিত হয়েছে। মেগাস্টার শাকিব খানের সঙ্গে আলোচনা করেই আপনাদের মুক্তির তারিখ জানিয়ে দেবো।’

এর আগে ফেসবুকে আরেকটি স্ট্যাটাসে অনন্য মামুন ‘দরদ’-এর প্রচারণার জন্য জেলা ও বিভিন্ন দেশে টিম বানানোর আগ্রহ প্রকাশ করেন।

‘দরদ’ সিনেমায় শাকিব খান ও সোনাল চৌহান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

বাংলা, হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ও কান্নাডা ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। বাংলায় নাম ‘দরদ’, হিন্দিতে ‘দর্দ’। চলতি বছরের ভালোবাসা দিবসে এর ফার্স্টলুক পোস্টার প্রকাশ্যে আসে। এতে রক্তে ভেজা হাত ও এলোমেলো চুলে দেখা গেছে শাকিবকে। গত ঈদুল আজহায় প্রকাশিত হয় সাইকো-থ্রিলার ঘরানার সিনেমাটির দেড় মিনিটের টিজার। এতে ছাপোষা তরুণ, প্রেমিক ও ভয়ংকরসহ বিভিন্ন ভঙ্গিতে হাজির হন তিনি! ভরপুর অ্যাকশন ও সাসপেন্স থাকার আভাস রয়েছে টিজারে।

‘দরদ’ সিনেমার গল্পে দেখা যাবে, ভারতের বেনারস শহরে কয়েকটি হাইপ্রোফাইল খুনের ঘটনা ঘটে। তখন সবার আঙুল ওঠে পেশায় অটোচালক। দুলু মিয়ার ওপর। পরে আরেকটি রহস্য বেরিয়ে আসতে শুরু করে, যেখানে দুলু মিয়ার জীবনের প্রেমের গল্প জানা যায়।

‘দরদ’ সিনেমায় শাকিব খান ও সোনাল চৌহান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

শেফালি চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। এবারই প্রথম শাকিবের সঙ্গে তার রসায়ন দেখা যাবে। টিজারে দুই দেশের দুই তারকার প্রেমের ঝলক নজর কেড়েছে। সোনাল চৌহান বলিউডের জনপ্রিয় নায়িকা। ২০০৮ সালে ইমরান হাশমির বিপরীতে ‘জান্নাত’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। ২০১১ সালে অমিতাভ বচ্চনের ‘বুড্ডা হেগা তেরা বাপ’-এ দেখা গেছে তাকে। সর্বশেষ ‘বাহুবলী’ তারকা প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমায় মান্দোদারি চরিত্রে অভিনয় করেন ৩৭ বছর বয়সী এই তারকা।

‘দরদ’ সিনেমায় সোনাল চৌহান ও শাকিব খান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

সিনেমাটির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হবে মডেল সাফা মারুয়ার। তিনি থাকছেন তৃণা চরিত্রে। শাকিব খানের সঙ্গে একফ্রেমে পর্দায় হাজির হবেন এই তরুণী। এছাড়া অভিনয় করেছেন কলকাতার তারকা পায়েল সরকার (চরিত্রের নাম অগ্নি), বলিউড ও দক্ষিণী সিনেমার অভিনেতা রাহুল দেব (সরফরাজ), রাজেশ শর্মা (ইয়াকাত), অলোক জৈন (আশরাফ), বিশ্বজিৎ চক্রবর্তী (মিজানুর রহমান)।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘দরদ’। এর প্রযোজক হিসেবে ভারতের এসকে মুভিজের সঙ্গে আছে বাংলাদেশের কামাল মোহাম্মদ কিবরিয়ার কিবরিয়া ফিল্মস ও অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

সিনেমাওয়ালা প্রচ্ছদ