Connect with us

বলিউড

শাহরুখের ‘জওয়ান’ দেখতে প্রথম টিকিট বুকিং দিলেন সালমান

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সালমান খান, শাহরুখ খান (ছবি: টুইটার)

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বহুল প্রত্যাশিত প্রথম প্যান-ইন্ডিয়ান সিনেমা ‘জওয়ান’-এর টিজার (প্রিভিউ) ঝড় তুলেছে। তার সতীর্থ ও ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজন এবং ভক্তরা এটি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন। এবার শাহরুখকে প্রশংসায় ভাসালেন অভিনেতা সালমান খান।

সালমান খান, শাহরুখ খান (ছবি: টুইটার)

সোশ্যাল মিডিয়ায় গতকাল (১২ জুলাই) ‘জওয়ান’-এর টিজার শেয়ার দিয়েছেন সালমান। তিনি লিখেছেন, ‘জওয়ান বনে গেলো পাঠান। অসাধারণ ট্রেলার। সত্যিই পছন্দ হয়েছে আমার। কেবল সিনেমাহলে দেখা উচিত, এমন একটি সিনেমা এটি। খুব মজা লাগলো। নিশ্চিত করে বলছি, মুক্তির প্রথম দিনেই এই সিনেমা দেখবো আমি।’

সালমানের টুইটের উত্তরে শাহরুখ বলেন, ‘সেজন্যই তোমাকে প্রথম দেখিয়েছি ভাই। তোমার শুভকামনা এবং প্রথম টিকিট বুকিং দেওয়ার জন্য ধন্যবাদ। তোমাকে ভালোবাসি।’

‘পাঠান’ সিনেমায় সালমান খান ও শাহরুখ খান (ছবি: টুইটার)

গত জানুয়ারিতে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে চার বছর পর পূর্ণাঙ্গ চরিত্রে বড় পর্দায় ফিরেছেন শাহরুখ। এতে অতিথি চরিত্রে দেখা গেছে সালমান খানকে। তার অভিনীত ‘টাইগার থ্রি’তে অতিথি চরিত্রে থাকছেন শাহরুখ। এরপর ‘পাঠান ভার্সেস টাইগার’ সিনেমায় একফ্রেমে দর্শকদের সামনে আসবেন তারা।

শাহরুখ খান, সালমান খান (ছবি: টুইটার)

দক্ষিণী সিনেমার পরিচালক অ্যাটলি কুমারের পরিচালনায় এবারই প্রথম অভিনয় করেছেন শাহরুখ। ৩৬ বছর বয়সী এই নির্মাতা শাহরুখকে টুইটারে লিখেছেন, ‘সিনেমার প্রতি আপনার আবেগ এবং কঠোর পরিশ্রম গত তিন বছর খুব কাছ থেকে দেখেছি। এগুলো অনুপ্রেরণাদায়ক এবং আনন্দদায়ক। সবে তো মাত্র শুরু। আপনাকে ভালোবাসি।’

শাহরুখ-অ্যাটলির সম্মিলনের প্রশংসা করেছেন দক্ষিণী পরিচালক লোকেশ কানাগারাজ, পা রঞ্জিত, নেলসন দিলীপ কুমার, বলিউড নির্মাতা করণ জোহর, সুজয় ঘোষসহ অনেকে। ধুন্ধুমার অ্যাকশনের পাশাপাশি আবেগপ্রবণ গল্প থাকছে এতে। সিনেমাটি ভারতের বিভিন্ন ভাষাভাষি দর্শকদের মধ্যে প্রভাব ফেলবে বলে আশা করা হচ্ছে।

ইউটিউবে প্রিভিউটির হিন্দি সংস্করণ দুই দিনে দেখা হয়েছে ৫ কোটি ৮০ লাখ বার। এছাড়া তেলুগু সংস্করণ ৪৫ লাখ বার এবং তামিল সংস্করণ দেখা হয়েছে ৭৫ লাখ বার।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খান (ছবি: রেড চিলিস এন্টারটেইনমেন্ট)

‘জওয়ান’-এর প্রিভিউতে পাঁচটি অবয়বে হাজির হয়েছেন শাহরুখ খান। তিনি এই সিনেমা সংশ্লিষ্ট সবাইকে টুইটারে আলাদাভাবে ধন্যবাদ জানিয়েছেন। ‘জওয়ান’-এর মাধ্যমে অভিনেত্রী নয়নতারা ও অভিনেতা বিজয় সেতুপতির অভিষেক হচ্ছে বলিউডে। এছাড়াও অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, সঞ্জিতা ভট্টাচার্য, আলিয়া কুরেশি, রিধি দোগরা, সুনীল গ্রোভার, মুকেশ ছাবরা, গিরিজা ওক, লেহার খান। বিশেষ একটি চরিত্রে থাকছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খান (ছবি: রেড চিলিস এন্টারটেইনমেন্ট)

একইসঙ্গে তিনি উল্লেখ করেন, শুটিংয়ের ফাঁকে বিজয় সেতুপতির কাছে অল্প অল্প তামিল ভাষা শিখেছেন।

বহুল প্রতীক্ষিত ‘জওয়ান’ তৈরি হয়েছে বিশাল বাজেটে। এটি যৌথভাবে প্রযোজনা করেছেন শাহরুখ-পত্নী গৌরি খান এবং গৌরব ভার্মা। রেড চিলিস এন্টারটেইনমেন্টের পরিবেশনায় আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পাবে এই সিনেমা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ