Connect with us

ঢালিউড

‘পরাণ’ উন্মাদনার মধ্যে মিমের শিক্ষাজীবনের কনভোকেশন

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম (ছবি: ফেসবুক)

সময়টা এখন বেশ ভালোই যাচ্ছে বিদ্যা সিনহা মিমের। সম্প্রতি সিনেমা হলে মুক্তি পেয়েছে মিমের অভিনীত ‌‘পরাণ’ সিনেমাটি। এরইমধ্যে দর্শকমহলে সাড়া ফেলেছে সিনেমাটি।

‘পরাণ’-এর সফলতার পর এবার বিদ্যা সিনহা মিমের প্রাপ্তির খাতায় যুক্ত হলো আরও একটি পালক। দেশের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে অনার্স-মাস্টার্স শেষ করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম (ছবি: ফেসবুক)

২০২০ সালে কনভোকেশন হওয়ার কথা থাকলেও করোনা মহামারির কারণে পিছিয়ে ২০২২ সালে সমাবর্তন নিয়েছেন এই চিত্রনায়িকা। নিজের ফেসবুক পেজে ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাবা-মায়ের সঙ্গে বিদ্যা সিনহা মিম

বাবা-মায়ের সঙ্গে বিদ্যা সিনহা মিম (ছবি: ফেসবুক)

অভিনেত্রী লেখেন, ‘আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি দিন আজ। শিক্ষাজীবন অফিশিয়ালি শেষ হওয়ার দিন আজ, আজ আমার কনভোকেশনের দিন।’

স্বামীর সঙ্গে বিদ্যা সিনহা মিম

স্বামীর সঙ্গে বিদ্যা সিনহা মিম (ছবি: ফেসবুক)

বিশ্ববিদ্যালয়কে ধন্যবাদ জানিয়ে মিম আরও লেখেন, ‘মিডিয়াতে কাজ করে একই সাথে পড়াশোনা চালিয়ে যাওয়ার ব্যাপারটা খুব একটা সহজ নয় অবশ্যই। ধন্যবাদ জানাই আমার সেসব সহপাঠীদের যারা পড়াশোনা বিষয়ক যেকোনো বিষয় মিস করলেও পরবর্তীতে আমাকে সাহায্য করেছে যেন আমার জন্য পড়াশোনার পথটা সহজতর হয়। এই বছর জীবনের সব প্রাপ্তি মিলিয়ে আমি খুবই খুশি। ২০২২ আমার জন্য খুবই ভালো যাচ্ছে। ধন্যবাদ জানাই সৃষ্টিকর্তাকে। ধন্যবাদ জানাই আমার মা-বাবাকে। সবাই আমার জন্য দোয়া করবেন। সবার জন্য ভালোবাসা।’

শিগগিরই ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ নামে দুটি সিনেমা আসবে বলবে নিশ্চিত করেছেন বিদ্যা সিনহা মিম।

সিনেমাওয়ালা প্রচ্ছদ