Connect with us

বলিউড

সোনাক্ষীকে প্রকাশ্যে ‘আই লাভ ইউ’ বললেন প্রেমিক

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল
সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল (ছবি: ইনস্টাগ্রাম)

অনেকদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। কিন্তু প্রেম নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি তারা। অবশেষে নিজেদের সম্পর্ক প্রকাশ্যে এনে ফেললেন দু’জনে।

গত ২ জুন ছিলো সোনাক্ষীর ৩৫তম জন্মদিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সঙ্গে তোলা কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন জহির। সেই পোস্টে তারা একে অপরকে ‘আই লাভ ইউ’ বলে ফেলেছেন।

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল (ছবি: ইনস্টাগ্রাম)

জহির সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে সোনজ… আমাকে বাঁচিয়ে রাখার জন্য ধন্যবাদ। আই লাভ ইউ। আরও অনেক খাবার, বিমান, হাসি, আনন্দ থাক জীবনে।’

একই পোস্টে মন্তব্যের ঘরে সোনাক্ষী লিখেছেন, ‘ধন্যবাদ… লাভ ইউ… এবার আমি আসছি তোমাকে মেরে ফেলতে।’

সোনাক্ষী-জহির একে অপরকে প্রকাশ্যে প্রেমের কথা জানানোর পর বলিউড তারকারা শুভেচ্ছা জানাচ্ছেন। ইতোমধ্যে মন্তব্য করেছেন পত্রলেখা, রোহান শ্রেষ্ঠা, বরুণ শর্মাসহ অনেকে। ভক্তরাও বেজায় খুশি।

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল (ছবি: ইনস্টাগ্রাম)

শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরে বিয়ের বন্ধনে জড়াবেন সোনাক্ষী ও জহির ইকবাল।

এটাই প্রথম নয়, সোনাক্ষীর বিয়ের খবর এর আগেও ছড়িয়েছে। সেসব বরাবরই হেসে উড়িয়ে দিয়েছেন ‘দাবাং’নায়িকা। এবারও ব্যতিক্রম হয়নি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি মিডিয়াকে: কেন হাত ধুয়ে আমার বিয়ে করাতে চাও?’ আর ব্যাকগ্রাউন্ডে শাহরুখ খানের সিনেমার ডায়লগ, ‘আচ্ছা লাগতা হ্যায় মুঝে, বহুত মজা আতা হ্যায়।’

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল (ছবি: ইনস্টাগ্রাম)চলতি বছরের শুরু থেকে সোনাক্ষী ও জহির ইকবালের প্রেমের গুঞ্জন ভাসছিলো হাওয়ায়। যদিও তারা নিজেদের ‘ভালো বন্ধু’ দাবি করে এসেছেন। কিন্তু শেষমেষ গুঞ্জনই সত্যি হলো।

শিগগিরই ‘ডাবল এক্সেল’ সিনেমায় সোনাক্ষী ও জহির ইকবালের রসায়ন দেখা যাবে পর্দায়।

সিনেমাওয়ালা প্রচ্ছদ