Connect with us

ওটিটি

‘স্কুইড গেম’ অভিনেতার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘স্কুইড গেম’ সিরিজের অভিনেতা ও ইয়ঙ-সু (ছবি: টুইটার)

নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’-এর অভিনেতা ও ইয়ঙ-সু’র বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। দক্ষিণ কোরিয়ার বিচার বিভাগীয় কর্মকর্তারা জানিয়েছেন, তার বিরুদ্ধে ২০১৭ সালে এক নারীকে আপত্তিকরভাবে স্পর্শ করার অভিযোগ রয়েছে। যদিও তিনি এটি অস্বীকার করেছেন।

‘স্কুইড গেম’ সিরিজে দারুণ অভিনয়ের সুবাদে চলতি বছরের শুরুতে দক্ষিণ কোরিয়ার প্রথম অভিনেতা হিসেবে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জিতেছেন ও ইয়ঙ-সু। সেরা পার্শ্ব-অভিনেতা শাখায় পুরস্কার পান ৭৮ বছর বয়সী এই তারকা।

স্কুইড গেম

‘স্কুইড গেম’ সিরিজের অভিনেতা ও ইয়ঙ-সু (ছবি: টুইটার)

জানা গেছে, গত বছরের ডিসেম্বরে ও ইয়ঙ-সু’র বিরুদ্ধে পুলিশের কাছে প্রথম অভিযোগ দায়ের করেন ওই নারী। কিন্তু তার বিরুদ্ধে কোনো চার্জ গঠন ছাড়াই এপ্রিলে মামলাটি বন্ধ করে দেওয়া হয়। তবে ভুক্তভোগীর অনুরোধে পুনরায় তদন্ত শুরু হয়েছে। এর অংশ হিসেবে তাকে আটক না করেই প্রশ্নের মুখোমুখি আনা হবে।

এদিকে ও ইয়ঙ-সু অভিনীত সরকারি একটি বিজ্ঞাপনচিত্রের প্রচার বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সিউলের সংস্কৃতি মন্ত্রণালয়।

নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় সিরিজ ‘স্কুইড গেম’ শিশুদের কয়েকটি খেলা অবলম্বনে সাজানো হয়েছে। বিশাল নগদ অর্থ পুরস্কারের জন্য ঋণগ্রস্ত কিছু মানুষ একে অপরের সঙ্গে মরণ খেলায় লড়াই করে। বেঁচে থাকার প্রতিযোগিতায় সবচেয়ে বয়স্ক প্রতিযোগীর ভূমিকায় অভিনয় করেন ও ইয়ঙ-সু।

সিনেমাওয়ালা প্রচ্ছদ