Connect with us

বলিউড

‘স্ত্রী টু’র জন্য কে কত কোটি টাকা পেলেন

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘স্ত্রী টু’ সিনেমার পোস্টার (ছবি: ম্যাডক ফিল্মস)

বক্স অফিসে রাজত্ব করে চলেছে ‘স্ত্রী টু’। বলিউড তারকা রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুর জুটির সিনেমাটি সারা ভারতে দর্শকদের মন জয়ের মাধ্যমে আধিপত্য অব্যাহত রেখেছে। তাদের পাশাপাশি পঙ্কজ ত্রিপাঠি, অপরশক্তি খুরানা ও অভিষেক ব্যানার্জির অভিনয় দর্শকদের মন জয় করেছে। তারা কে কত পারিশ্রমিক পেয়েছেন চলুন জেনে নিই।

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ‘স্ত্রী’র প্রেক্ষাপট ছিলো মধ্যপ্রদেশের অশোকনগর জেলার চান্দেরি শহর। এতে স্ত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর। ‘স্ত্রী টু’র জন্য ৫ কোটি রুপি পেয়েছেন ৩৭ বছর বয়সী এই তারকা।

‘স্ত্রী টু’র দৃশ্যে রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর (ছবি: ম্যাডক ফিল্মস)

আগের সিনেমার মতো সিক্যুয়েলেও দর্জি ভিকি চরিত্রে দর্শক মাতিয়েছেন রাজকুমার রাও। তার পারিশ্রমিক শ্রদ্ধার চেয়ে ১ কোটি বেশি, অর্থাৎ ছয় কোটি রুপি পেয়েছেন ৩৯ বছর বয়সী এই অভিনেতা।

‘স্ত্রী টু’ সিনেমার পোস্টার (ছবি: ম্যাডক ফিল্মস)

প্রথম পর্বের মতো এবারও অলৌকিক বিষয়বস্তুর গবেষক রুদ্র চরিত্রে আছেন পঙ্কজ ত্রিপাঠি। তিনি পেয়েছেন ৩ কোটি রুপি।

‘স্ত্রী টু’ সিনেমার পোস্টার (ছবি: ম্যাডক ফিল্মস)

গল্পে ভিকির বন্ধু বিট্টু চরিত্রে অপরশক্তি খুরানা ও জানা চরিত্রে অভিনয় করেছেন অভিষেক ব্যানার্জি। তাদের মধ্যে আয়ুষ্মান খুরানার ভাই অপরশক্তি ৭০ লাখ রুপি এবং বাঙালি অভিনেতা অভিষেক পেয়েছেন ৫৫ লাখ রুপি।

‘স্ত্রী টু’র দৃশ্যে বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর (ছবি: ম্যাডক ফিল্মস)

ম্যাডক ফিল্মস প্রযোজিত ভৌতিক-কমেডি ইউনিভার্সের অংশ ‘স্ত্রী’ ও ‘স্ত্রী টু’। একই ইউনিভার্সের অন্য দুই সিনেমা ‘ভেড়িয়া’ (২০২২) ও ‘মুনজিয়া’ (২০২৪)। ‘ভেড়িয়া’ হিসেবে ‘স্ত্রী টু’তে অতিথি চরিত্রে আছেন বরুণ ধাওয়ান। এজন্য ৩৭ বছর বয়সী এই তারকা পেয়েছেন প্রায় ২ কোটি রুপি।

শামা চরিত্রে ‘আজ কি রাত’ শিরোনামের একটি গানে নেচেছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। শচীন-জিগারের সুর-সংগীতে এটি গেয়েছেন বাঙালি গায়িকা মধুবন্তী বাগচী। কাটামাথার শয়তানের বংশধরের ভূমিকায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা অক্ষয় কুমার।

স্ত্রী চরিত্রে আগের সিনেমায় ছিলেন ফ্লোরা সাইনি। এবারের কিস্তিতে স্ত্রী হিসেবে আছেন ভূমি রাজগোর। কাটামাথার শয়তানের ভূমিকায় অভিনয় করেছেন সুনীল কুমার।

‘স্ত্রী টু’র দৃশ্যে শ্রদ্ধা কাপুর (ছবি: ম্যাডক ফিল্মস)

গত ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে ‘স্ত্রী টু’। প্রথম দিনেই প্রত্যাশাকে ছাপিয়ে টিকিট বিক্রি থেকে এসেছে ৫৫ কোটি ৪০ লাখ রুপি। দ্বিতীয় দিন সেই অঙ্ক দাঁড়ায় ৩০ কোটি ৩৫ লাখ রুপি। এর আগে গত ১৪ আগস্ট প্রিভিউ-প্রদর্শনী থেকে আসা ৯ কোটি ৪০ রুপি মিলিয়ে দুই দিনেই ১০০ কোটির ক্লাবে যুক্ত হয় ভৌতিক-কমেডি ধাঁচের সিনেমাটি। তৃতীয় দিনে এর টিকিট বিক্রির পরিমাণ ৪৫ কোটি ৭০ লাখ রুপি। সব মিলিয়ে শুধু ভারতেই ‘স্ত্রী টু’র ঘরে এসেছে ১৪৫ কোটি ৮০ লাখ রুপি।

‘স্ত্রী টু’র দৃশ্যে রাজকুমার রাও (ছবি: ম্যাডক ফিল্মস)

গত ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে অমর কৌশিক পরিচালিত ‘স্ত্রী টু’। ৩০ কোটি রুপি বাজেটের এই ছবি প্রথম দিনেই ৭৬ কোটি টাকার ব্যবসা করে এই বছরের বড় হিট হওয়ার দিকে এগোচ্ছে। শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিনীত এই ছবি শিগগিরই ১০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে বলেই মত সিনেমা বাণিজ্য বিশেজ্ঞদের। বোঝা যাচ্ছে, এই বছরের নিরিখে বলিউডের প্রথম বড় হিট হতে চলেছে ‘স্ত্রী ২’।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ