Connect with us

ঢালিউড

স্বস্তিকা ও ভাবনার সঙ্গে তিন চরিত্রে শরিফুল রাজ

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

(বাঁ থেকে) স্বস্তিকা মুখার্জি, শরিফুল রাজ ও আশনা হাবিব ভাবনা (ছবি: ফেসবুক)

ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি ও এপারের অভিনেত্রী আশনা হাবিব ভাবনার সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক শরিফুল রাজ। ‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’ নামের একটি সিনেমায় দেখা যাবে তাদের। ইতোমধ্যে তিন তারকাই এতে চুক্তিবদ্ধ হয়েছেন। 

‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’ পরিচালনা করবেন হিমু আকরাম। ডার্ক থ্রিলার ধাঁচের এই সিনেমায় তিনটি ভিন্ন অঞ্চলের গল্প একত্রিত হয়ে শেষে একক গল্পে রূপ নেবে। এতে নাম ভূমিকায় অর্থাৎ আলতাবানু চরিত্র থাকছেন স্বস্তিকা। তিনি পুরান ঢাকার মধ্যবিত্ত একজন নারী। মানসিকভাবে অস্থির প্রকৃতির হওয়ায় প্রায়ই লোহার শিকল দিয়ে বেঁধে রাখতে হয় তাকে।

শরিফুল রাজ (ছবি: ফেসবুক)

নতুন সিনেমায় শরিফুল রাজ তিনটি পৃথক চরিত্রে অভিনয় করবেন। এগুলো হলো প্রেমচাঁদ, সুজন মিয়া ও মইনুল হোসেন। এর মাধ্যমে একই মানুষের তিনটি রূপ দেখা যাবে। ভাবনা অভিনয় করবেন হাওর অঞ্চলের মেয়ে জুলেখা চরিত্রে।

স্বস্তিকা মুখার্জি (ছবি: ইনস্টাগ্রাম)

এছাড়া পার্শ্ব চরিত্রে থাকছেন মামুনুর রশীদ, পার্থ বড়ুয়া, ইলোরা গহর, এরফান মৃধা শিবলু ও মুকিত জাকারিয়া। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় আগামী মাসে শুটিং শুরুর প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সৈয়দপুর, সুন্দরবন, রাজেন্দ্রপুর শালবন ও পুরান ঢাকার বিভিন্ন স্থানে এর কাজ হবে। তবে চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে স্বস্তিকার ওয়ার্ক পারমিট ও ভিসার কারণে শুটিং পেছাতে পারে।

আশনা হাবিব ভাবনা (ছবি: এক্স)

হিমু আকরামের লেখা গল্প অবলম্বনে তার সঙ্গে মিলে ‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন নাজিম উদ দৌলা ও মোহাম্মদ নাজিম উদ্দিন।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ