Connect with us

হলিউড

হলিউডে ফুল বিক্রেতা তরুণীর প্রেম

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

আমেরিকান অভিনেত্রী ব্লেক লাইভলির নতুন সিনেমা ‘ইট এন্ডস উইথ আস’ মুক্তি পেলো। ইংল্যান্ডের লন্ডনে লেইচেস্টার স্কয়ারে গতকাল (৮ আগস্ট) সিনেমাটির প্রিমিয়ারে অংশ নিয়েছেন তিনি। ২০১৬ সালে প্রকাশিত আমেরিকান সাহিত্যিক কোলিন হুভারের জনপ্রিয় উপন্যাস ‘ইট এন্ডস উইথ আস’ অবলম্বনে তৈরি হয়েছে এর চিত্রনাট্য। 

‘ইট এন্ডস উইথ আস’ সিনেমার প্রিমিয়ারে ব্লেক লাইভলি।

লন্ডনের লেইচেস্টার স্কয়ারে ব্লেক লাইভলি ও আইরিশ-পুয়ের্তোরিকান অভিনেত্রী ইসাবেলা ফেরার।

ব্লেক লাইভলি ও ইসাবেলা ফেরারের চারপাশে অনেক ফুলের সুবাস।

প্রিমিয়ারে ব্লেক লাইভলিকে সঙ্গ দিয়েছেন স্বামী কানাডিয়ান অভিনেতা রায়ান রিনোল্ডস।

আমেরিকান সাহিত্যিক কোলিন হুভার।

‘ইট এন্ডস উইথ আস’ সিনেমায় লিলি ব্লুম চরিত্রে অভিনয় করেছেন ব্লেক লাইভলি। যুক্তরাষ্ট্রের বোস্টনে ফুল বিক্রির দোকান খোলে এই তরুণী।

গল্পে সুদর্শন নিউরোসার্জন রায়েল কিনকেডের প্রেমে পড়ে লিলি। রায়েল কিনকেড চরিত্রে অভিনয় করেছেন জাস্টিন ব্যালডোনি। তিনিই সিনেমাটি পরিচালনা করেছেন।

সম্পর্ক ঘনীভূত হতেই রায়েলের মধ্যে অপমানজনক আচরণ দেখতে শুরু করে লিলি। শৈশব থেকে বাবার নিপীড়ন দেখে বেড়ে ওঠায় মানসিক আঘাত তাকে তাড়া করে। এ কারণে ভবিষ্যতের কথা ভেবে রায়েলের সঙ্গে ছাড়াছাড়ির কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয় সে।

একপর্যায়ে দৃশ্যপটে হাজির হয় লিলির প্রথম প্রেম অ্যাটলাস কোরিগ্যান। এই চরিত্রে আছেন আমেরিকান তারকা ব্র্যান্ডন স্ক্লেনার।

‘ইট এন্ডস উইথ আস’ পরিচালক হিসেবে জাস্টিন ব্যাল্ডোনির তৃতীয় সিনেমা।

টেলর সুইফটের গাওয়া ‘আই বেট ইউ থিংক অ্যাবাউট মি’ গানের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন ব্লেক লাইভলি। ‘ইট এন্ডস উইথ আস’ সিনেমায় সহ-প্রযোজক হিসেবে কাজ করেছেন ৩৬ বছর বয়সী এই আমেরিকান তারকা।

গত মে মাসে ‘ইট এন্ডস উইথ আস’-এর ট্রেলার মুক্তির প্রথম ২৪ ঘণ্টায় ১২ কোটি ৮০ লাখ বার দেখা হয়।

গত ৭ আগস্ট আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ‘ইট এন্ডস উইথ আস’। আজ (৯ আগস্ট) যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে মুক্তি পেয়েছে সিনেমাটি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ