Connect with us

সিনেমা হল

বাংলাদেশসহ বিশ্ব কাঁপাতে আসছে ‘দ্য ফ্ল্যাশ’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘দ্য ফ্ল্যাশ’ সিনেমার পোস্টার (ছবি: ডিসি স্টুডিওস)

ডিসি কমিকসের জনপ্রিয় সুপারহিরো ব্যাটম্যান ভক্তদের মধ্যে আবার মাতামাতি শুরু হয়েছে। কারণ দরজায় কড়া নাড়ছে নতুন সিনেমা। এর নাম ‘দ্য ফ্ল্যাশ’। এটি নিয়ে রীতিমতো হৈ-হুল্লোড় পড়ে গেছে সিনেমা দুনিয়ায়। আগামী ১৬ জুন বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে এটি। একই দিন থেকে বাংলাদেশে স্টার সিনেপ্লেক্সের সব শাখায় উপভোগ করা যাবে বহুল কাঙ্ক্ষিত এই সিনেমা।

২০২২ সালে মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে পোস্ট-প্রোডাকশন বিলম্বিত হওয়ায় পিছিয়েছে ‘দ্য ফ্ল্যাশ’। এরপর থেকে সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছে দর্শকরা। গত ফেব্রুয়ারিতে ট্রেলার প্রকাশের পর প্রত্যাশা বেড়েছে। এতে আবেগপ্রবণ পারিবারিক প্লট ও কমেডির দারুণ সমন্বয়ের আভাস দেখা গেছে। রোমাঞ্চকর ট্রেলারটি সবার মন জয় করেছে।

‘দ্য ফ্ল্যাশ’ সিনেমার পোস্টার (ছবি: ডিসি স্টুডিওস)

‘দ্য ফ্ল্যাশ’ নিয়ে ভক্তদের উন্মাদনায় নতুন মাত্রা যোগ করেছে ব্যাটম্যান চরিত্রে বেন অ্যাফ্লেকের ফেরার খবরে। মূল গল্প ফ্ল্যাশকে ঘিরে আবর্তিত হলেও এতে ব্যাটম্যানের বিশেষ ভূমিকা থাকছে। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘জাস্টিস লিগ’ সিনেমার পর আর ব্যাটম্যান চরিত্রে ফিরবেন না বলে জানিয়েছিলেন বেন অ্যাফ্লেক। সেই সিদ্ধান্তে স্বাভাবিকভাবেই হতাশ হয়েছিলো ভক্তরা।

ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারি ও ডিসি স্টুডিওর প্রযোজনায় ‘দ্য ফ্ল্যাশ’ পরিচালনা করেছেন আর্জেন্টিনার অ্যান্ডি মুশিয়েটি। ডিসি ফ্যানডম ইভেন্টে তিনি জানান, বেন অ্যাফ্লেকের স্বকীয়তা ও অভিনয় দক্ষতা দেখে অন্য কাউকে ব্যাটম্যান হিসেবে ভাবা মুশকিল ছিলো।

পুরনো ব্যাটম্যান তারকা মাইকেল কিটনকে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে। একটি গুরুত্বপূর্ণ মুহূর্তে দুই সময়ের দুই ব্যাটম্যানের কথোপকথন ও কার্যক্রমের মধ্য দিয়ে অনেক অজানা রহস্য উন্মোচিত হবে বলে ধারণা করা হচ্ছে।

‘দ্য ফ্ল্যাশ’ সিনেমার পোস্টার (ছবি: ডিসি স্টুডিওস)

‘দ্য ফ্ল্যাশ’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন ইজরা মিলার। ‘জাস্টিস লিগ’ সিনেমায় তাকে এই চরিত্রে প্রথমবার দেখেছে দর্শকরা।

নতুন সিনেমায় সুপারগার্ল হিসেবে দেখা যাবে সাশা ক্যালেকে। এছাড়া আছেন মাইকেল শ্যানন, রন লিভিংস্টোন, মারিবেল বের্দো, কিয়ের্সি ক্লেমন্স প্রমুখ।

ডিসি স্টুডিওর কো-চেয়ারম্যান জেমস গানের দৃষ্টিতে, এটি সর্বকালের শ্রেষ্ঠ সুপারহিরো সিনেমার মধ্যে অন্যতম। আশা করা হচ্ছে, বাংলাদেশ বিশ্বব্যাপী বক্স অফিস মাতাবে ‘দ্য ফ্ল্যাশ’।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ