Connect with us

বলিউড

৪ বছর পর বড় পর্দায় বিদ্যা, এবার তিনি গোয়েন্দা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বিদ্যা বালান (ছবি: ইনস্টাগ্রাম)

করোনা মহামারির পর থেকে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে আর বড় পর্দায় দেখা যায়নি। তার অভিনীত সর্বশেষ তিন সিনেমা ‘শকুন্তলা দেবী’ (২০২০), ‘শেরনি’ (২০২১) ও ‘জলসা’ (২০২২) অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে। অবশেষে চার বছর পর বড় পর্দায় ফিরছেন তিনি।

বিদ্যা বালানের নতুন সিনেমা ‘নিয়ত’-এর ট্রেলার এসেছে। এতে বব-কাট চুলের গোয়েন্দা মীরা রাওয়ের ভূমিকায় দেখা যাবে তাকে। ৪৪ বছর বয়সী এই তারকার কথায়, ‘মেয়েটি গতানুগতিক গোয়েন্দাদের মতো নয়, সেজন্য এই সিনেমায় কাজ করে দারুণ মজা পেয়েছি। একজন অভিনেত্রী হিসেবে প্রত্যেক চরিত্রের মাধ্যমে ভিন্ন মানুষ হিসেবে জীবনযাপনের সুযোগ পাওয়াটা সবচেয়ে বেশি উপভোগ করি।’

বিদ্যা বালান (ছবি: ইনস্টাগ্রাম)

বড় পর্দায় ফেরা প্রসঙ্গে বিদ্যা বালান বলেন, ‘সিনেমাহলে ফিরে আসার সুযোগ পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। এখন দর্শকদের প্রতিক্রিয়া জানতে অপেক্ষা করছি।’

বিদ্যা বালান (ছবি: ইনস্টাগ্রাম)

স্কটল্যান্ডের উঁচু ভূমিতে অবস্থিত অট্টালিকায় শিল্পপতি আশীষ কাপুর খুনের রহস্যকে কেন্দ্র করে ‘নিয়ত’ সিনেমার গল্প। তার পরিবার ও বন্ধুরা চাকচিক্যময় জীবন থাকা সত্ত্বেও প্রত্যেকেই নিজস্ব গোপনীয়তার জালে জড়িয়ে আছে। নিজের আয়োজিত পার্টিতে খুন হয় আশীষ। এর রহস্য উদ্ঘাটন করে গোয়েন্দা মীরা রাও।

গতকাল (২২ জুন) ইউটিউবে ‘নিয়ত’ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। এতে আরো অভিনয় করেছেন রাম কাপুর, রাহুল বোস, নীরাজ কবি, অমৃতা পুরি, শাহানা গোস্বামি, নিকি ওয়ালিয়া, দীপান্বিতা শর্মা, শশাঙ্ক অরোরা, প্রজাক্তা কলি, দানেশ রাজভি, ঈশিকা মেহরা ও মাধব দেবাল।

‘নিয়ত’ সিনেমার অভিনয়শিল্পীরা (ছবি: অ্যামাজন প্রাইম ভিডিও)

আগামী ৭ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ‘নিয়ত’। এটি পরিচালনা করেছেন অনু মেনন। বিদ্যা বালান অভিনীত ‘শকুন্তলা দেবী’র (২০২০) পরিচালক ছিলেন তিনি। এছাড়া বিবিসির সিরিজ ‘কিলিং ইভ’-এর একাধিক পর্ব পরিচালনা করেছেন তিনি।

সিনেমাওয়ালা প্রচ্ছদ