Connect with us

বলিউড

‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’ পরিচালকের নতুন সিনেমায় আমির

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

আমির খান (ছবি: টুইটার)

দারুণ খবর! বলিউড অভিনেতা আমির খান এবং প্রশংসিত পরিচালক রাজকুমার হিরানি প্রায় ১০ বছর পর আবার একত্রিত হতে চলেছেন। এবার একটি রোমাঞ্চকর বায়োপিকে তাদের একসঙ্গে কাজ করার সম্ভাবনা দেখা দিয়েছে। এ নিয়ে তারা এখন জোর আলোচনা চালিয়ে যাচ্ছেন।

রাজকুমার হিরানির পরিচালনায় এর আগে ‘থ্রি ইডিয়টস’ (২০০৯) ও ‘পিকে’ (২০১৪) সিনেমায় অভিনয় করেন আমির খান। দুটোই ব্লকবাস্টার হিট হয়েছে। সিনেমাগুলোর জন্য তারা ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

আমির খান ও রাজকুমার হিরানি (ছবি: টুইটার)

আমির ও রাজকুমার হিরানির পুনর্মিলনের সম্ভাবনার খবর দাবানলের মতো ছড়িয়ে পড়তে সময় লাগেনি। তাদের আলোচনা প্রাথমিক পর্যায়ে থাকলেও আশাব্যঞ্জক বলে মনে হচ্ছে বি-টাউনের। ভক্তরা তাদের পরবর্তী সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে বলা যায়।

আমির খান (ছবি: টুইটার)

আমির খান ও রাজকুমার হিরানি একে অপরকে অত্যন্ত পছন্দ করেন এবং আবার একসঙ্গে কাজের জন্য মুখিয়ে আছেন। তারা এর আগেও কয়েকবার নতুন সিনেমা নিয়ে আলোচনা করেছেন। অবশেষে উভয়েরই সমান পছন্দ হয়েছে এমন বিষয় তারা খুঁজে পেয়েছেন বলে ধারণা একটি সূত্রের। এটি একটি বায়োপিক। এর বিষয়বস্তু শুনেই উচ্ছ্বসিত হয়েছেন আমির।

আমির খান (ছবি: টুইটার)

রাজকুমার হিরানি এখন ‘ডানকি’ নিয়ে ব্যস্ত। এতে অভিনয় করছেন শাহরুখ খান। এটি মুক্তির পর বায়োপিকের চিত্রনাট্য চূড়ান্তকরণ ও প্রাক-প্রোডাকশনের আনুষ্ঠানিকতা শুরু হবে।

আমির খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে সুবিধা করতে পারেনি। এ কারণে অভিনয় থেকে বিরতিতে আছেন তিনি। আশা করা হচ্ছে, রাজু হিরানির নতুন সিনেমার মাধ্যমেই প্রত্যাবর্তন করবেন ৫৮ বছর বয়সী এই তারকা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ