Connect with us

ঢালিউড

নুসরাত ফারিয়া বললেন, ‘সব গুজবই সত্যি’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া এখন তুরস্কের বিভিন্ন মনোরম স্থানে অবসর কাটাচ্ছেন। বেড়ানোর সময় তোলা তার আবেদনময় বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্ত-ফলোয়ারদের নজর কেড়েছে। গত ৩ জুলাই থেকে প্রায় প্রতিদিনই তার ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন ছবি দেখা গেছে। একঝলকে দেখে নিন সেগুলো।

  • নুসরাত ফারিয়া নিচের ছবি দুটি ৭ জুলাই শেয়ার করে লিখেছেন, ‘উষ্ণতম ঝামেলা…গরমের কথা বুঝিয়েছি।’

  • কালো বিকিনি পরা নিচের কয়েকটি ছবি ৬ জুলাই শেয়ার দিয়ে নুসরাত ফারিয়া লিখেছেন, “এমন কিছু করা যাক, যেগুলো করা আমাদের উচিত নয়।”

  • এজিয়ান সাগরের তীরে তুরস্কের ইস্তানবুলে আলাচাতা শহরে ফুরফুরে সময় কাটাচ্ছেন নুসরাত ফারিয়া। তিনি নিচের ছবিগুলো ৫ জুলাই শেয়ার দিয়ে মন্তব্য করেন, ‘সব গুজবই সত্যি।’ যদিও কোন গুজবের কথা বলা হলো, সেই বিষয়ে কিছু উল্লেখ নেই নায়িকার স্ট্যাটাসে।

  • নুসরাত ফারিয়া নিচের ছবি দুটি ৪ জুলাই শেয়ার দিয়ে রসিকতার সুরে লিখেছেন, ‘অনেকে বলে, ভালো কিছুর জন্য সময় প্রয়োজন। সেজন্যই আমি সবসময় দেরি করি।’

  • নুসরাত ফারিয়া বিড়াল ও কচ্ছপ হাতে নিয়ে তোলা নিচের ছবিগুলো ৮ জুলাই শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, ‘সুখ উদ্ভাবন করছি।’

গত ৩ জুলাই ইস্তানবুলে পা রাখেন নুসরাত ফারিয়া। রেস্তোরাঁয় বসে খাওয়ার ছবি শেয়ার করে সেই খবর দেন তিনি।

  • ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় কনার গাওয়া আইটেম গান ‘কলিজা আর জান’-এর মাধ্যমে বড় পর্দায় দেখা গেছে নুসরাত ফারিয়াকে। এতে তার নাচ মন কেড়েছে দর্শকদের। তুরস্ক থেকে ফিরে নতুন সিনেমার কাজে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। তার হাতে এখন আছে অনম বিশ্বাসের ‘ফুটবল ৭১’। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে শ্যাম বেনেগালের ‘মুজিব: একটি জাতির রূপকার’, নূর ইমরান মিঠুর ‘পাতালঘর’।
Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ