Connect with us

ঢালিউড

নিজের ঢোল নিজে পেটাই না, আমার পরিচয় পাবলিক দেবে: শাকিব

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

ঢালিউড সুপারস্টার শাকিব খান বলেছেন, ‘আমি নিজের ঢোল নিজে পেটাই না, আমার পরিচয় পাবলিক দেবে। আমি না!’ সোশ্যাল মিডিয়ায় গতকাল (৯ জুলাই) এই স্ট্যাটাস দিয়েছেন তিনি। ‘প্রিয়তমা’ সিনেমায় তার প্রথম দৃশ্যের সংলাপ এটি।

শাকিব উল্লেখ করেছেন, ভালোবাসার সব বাঁধ ভেঙে বাংলাদেশ, আমেরিকা ও কানাডার ১৫২টির বেশি সিনেমাহলে সগৌরবে চলছে ‘প্রিয়তমা’। পরিবার-পরিজন, বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনকে নিয়ে সিনেমাটি উপভোগের আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফ গতকাল রাতে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, আমেরিকা ও কানাডার পর সিনেমাটি যাচ্ছে অস্ট্রেলিয়া, দুবাই, সৌদি আরব, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমান, মালয়েশিয়া, ভারত, সুইডেনে।

হিমেল আশরাফের দাবি, ঈদের ১১তম দিনেও বেশিরভাগ সিঙ্গেল স্ক্রিনের সিনেমাহল সন্ধ্যার শো হাউজফুল গেছে। গত ৮ জুলাই স্টার সিনেপ্লেক্সে ২৩টি প্রদর্শনীর প্রায় সবই হাউজফুল ছিলো। তিনি লিখেছেন, “ভোলার চর ফ্যাশন থেকে নিউইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্স, সব জায়গায় ‘প্রিয়তমা’র হয়ে কথা বলছে দর্শক। কারণ ‘প্রিয়তমা’ সাধারণ দর্শকের সিনেমা। তারাই ‘প্রিয়তমা’ দেখছে, প্রচার করছে, সামনে এগিয়ে নিচ্ছে।”

‘প্রিয়তমা’র দৃশ্যে শাকিব খান ও ইধিকা পাল (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

গত ২৯ জুন ঈদের দিন মুক্তি পায় ‘প্রিয়তমা’। এতে শাকিব খানের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। ওপার বাংলার টেলিভিশন অঙ্গনের পরিচিত মুখ তিনি। স্টার জলসার ‘কপালকুণ্ডলা’, জি বাংলার ‘রিমলি’ ও ‘পিলু’ ধারাবাহিকে তার অভিনয় মন কেড়েছে দর্শকদের। এবার বাংলাদেশের সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হলো এই তারকার।

‘প্রিয়তমা’র দৃশ্যে ইধিকা পাল ও শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

‘প্রিয়তমা’ সিনেমার তিনটি গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। এরমধ্যে ‘কোরবানি কোরবানি’র কথা, সুর ও কণ্ঠ কলকাতার আকাশ সেনের। তার সুর-সংগীতে ও আসিফ ইকবালের কথায় ‘ও প্রিয়তমা’ গেয়েছেন বালাম ও কোনাল। প্রিন্স মাহমুদের সুর-সংগীত ও সোমেশ্বর অলির কথায় ‘ঈশ্বর’ গানটিতে কণ্ঠ দিয়েছেন রিয়াদ।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

হিমেল আশরাফ ২০১৭ সালে বাপ্পি চৌধুরী ও আঁচলকে নিয়ে নিজের প্রথম সিনেমা ‘সুলতানা বিবিয়ানা’ পরিচালনা করেন। এর চিত্রনাট্য লিখেছেন সমুদ্রে ঘুরতে গিয়ে হারিয়ে যাওয়া ফারুক হোসেন। ‘প্রিয়তমা’র চিত্রনাট্যকারও তিনিই। এতে আরো অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহিদ উন নবী, এলিনা শাম্মিসহ অনেকে।

‘প্রিয়তমা’র দৃশ্যে শাকিব খান (ছবি: ভার্সেটাইল মিডিয়া)

‘সুলতানা বিবিয়ানা’ প্রযোজনা করেছে আরশাদ আদনানের প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া। ‘প্রিয়তমা’র প্রযোজকও তিনিই। বাংলাদেশে সিনেমাটি পরিবেশনার দায়িত্ব পালন করেছে দি অভি কথাচিত্র।

সিনেমাওয়ালা প্রচ্ছদ