Connect with us

ওটিটি

মেহজাবীনের আর্তচিৎকার দিয়ে শুরু ট্রেলারে রহস্য, ওটিটিতে প্রথমবার মৌ

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘আমি কী তুমি?’ ওয়েব সিরিজে মেহজাবীন চৌধুরী (ছবি: আইস্ক্রিন)

ওয়েব সিরিজ ‘আমি কী তুমি?’র পোস্টারে মুখে অক্সিজেন মাস্ক আর মাথায় ফুলের বেড়িতে অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে দেখে গল্পটি জানতে দর্শকদের মধ্যে বেশ কৌতূহল সৃষ্টি হয়। এরপর দুই অভিনেতা শ্যামল মওলা ও জুনায়েদ বোগদাদির সঙ্গে তার পৃথক দুটি পোস্টার সেই আগ্রহ আরো বাড়িয়েছে। এবার এলো ২ মিনিট ৫৪ মিনিট ব্যাপ্তির ট্রেলার। তবে গল্পের আভাস পাওয়া কঠিন!

‘পুনর্জন্ম’ ফ্র্যাঞ্চাইজের পরিচালক ভিকি জাহেদের আট পর্বের ওয়েব সিরিজ ‘আমি কী তুমি?’র টানটান উত্তেজনাময় ট্রেলারে আলাদাভাবে নজর কেড়েছেন মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। এবারই প্রথম ওটিটির জন্য কাজ করলেন তিনি। গতকাল (২৩ জুলাই) সন্ধ্যায় প্রকাশিত ট্রেলারে দুটি দৃশ্যে তাকে দেখা গেছে। এছাড়া একটি দৃশ্যে দেখানো চিত্রকর্মে রয়েছে তার মুখ।

‘আমি কী তুমি?’ ওয়েব সিরিজে মেহজাবীন চৌধুরী (ছবি: আইস্ক্রিন)

ট্রেলার শুরু হয় মেহজাবীনের আর্তচিৎকারে! এরপর তুষারসিক্ত শহরে একটি বেঞ্চে বসে থাকতে দেখা যায় মেয়েটিকে। প্রিয় মানুষকে হারিয়ে খুঁজছে সে। এরমধ্যে দুই অভিভাবকের কথোপকথনে উঠে আসে একটি মেয়ের ‘ভাইরাল’ হওয়া ভিডিওর প্রসঙ্গ। একে একে উঠে আসে ভিন্নগ্রহের এলিয়েন, পুলিশ ও প্রভাবশালীর দৌড়ঝাঁপ।

‘আমি কী তুমি?’ ওয়েব সিরিজে সাদিয়া ইসলাম মৌ (ছবি: আইস্ক্রিন)

ট্রেলারের শেষ দিকে ইন্তেখাব দিনার বলেন, ‘এই ইউনিভার্সে দুটো জিনিসের সঙ্গে কখনোই তুমি পেরে উঠবে না।’ তার কাছে মেহজাবীন জানতে চান, ‘কোন দুটো জিনিস?’ এরপর দেখা যায় মেহজাবীনের মাথা পানির ভেতর চেপে ধরেছে কেউ।

ট্রেলারে আরো আছেন তারিক আনাম খান, ইন্তেখাব দিনার, ফজলুর রহমান বাবু, ওয়াহিদা মল্লিকা জলি, আবদুল্লাহ আল সেন্টু। ১৭ দিন ধরে সিরিজটির শুটিং হয়েছে। চ্যানেল আইয়ের ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনের আগামী ২৭ জুলাই মুক্তি পাচ্ছে ‘আমি কী তুমি?’।

সিনেমাওয়ালা প্রচ্ছদ