Connect with us

ঢালিউড

নুসরাত ফারিয়ার চোখে অস্ত্রোপচার, কী হয়েছে নায়িকার?

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

নুসরাত ফারিয়া (ছবি: ফেসবুক)

বাঁ চোখে ব্যান্ডেজ। হাসপাতালে বেডে বসে মনমরা হয়ে একদিকে তাকিয়ে আছেন। একপাশ থেকে তোলা চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার এমন একটি ছবি দেখে উৎকণ্ঠায় ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। কী হয়েছে তার চোখে?

গতকাল (১৩ আগস্ট) রাত প্রায় ৯টায় ফেসবুক অ্যাকাউন্টে স্থিরচিত্রটি শেয়ার দিয়ে নুসরাত ফারিয়া লিখেছেন, ‘সুস্থ হওয়া পর্যন্ত বিরতি নেবো।’

এরপর কমেন্টের ঘরে মডেল-অভিনেত্রী তানিয়া আহমেদ, চিত্রনায়ক সাঞ্জু জন, সংগীতশিল্পী লোপা হোসেন, সাব্বির জামান ও উপস্থাপক শান্তা জাহানের প্রশ্ন, ‘কী হলো?’

নুসরাত ফারিয়া (ছবি: ফেসবুক)

ধারণা করা হচ্ছে, গতকাল সন্ধ্যায় ঢাকার বনানীর একটি হাসপাতালে নুসরাত ফারিয়ার বাঁ চোখে অস্ত্রোপচারের পর ছবিটি তোলা। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, আমিন আজাদ, চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি, অভিনেত্রী দীপা খন্দকার, সংগীতশিল্পী পলাশ সাজ্জাদ, পুতুল, নির্মাতা ইমেল হক, মোস্তাফিজুর রহমান মানিক, রফিক সিকদারসহ শোবিজ অঙ্গনের অনেকে। অভিনেত্রী আশনা হাবিব ভাবনা মন খারাপের ইমোজি জুড়ে দিয়ে কমেন্ট করেছেন, ‘দোস্ত।’

নুসরাত ফারিয়া (ছবি: ফেসবুক)

জানা গেছে, বেশ কিছুদিন ধরে বাঁ চোখে সমস্যার কারণে কাজ বন্ধ রেখেছেন নুসরাত ফারিয়া। গতকাল হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর তার চোখে ঘণ্টা দেড়েকের অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি এখন সুস্থ আছেন। তাকে হাসপাতালে চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

নুসরাত ফারিয়ার পুরোপুরি সুস্থ হতে সপ্তাহখানেক লাগবে। এরপর শুটিংয়ে ফিরবেন তিনি।

আইএফএফআই’তে দ্বিতীয় দিন কালো রঙে আলো ছড়িয়েছেন নুসরাত ফারিয়া।

সম্প্রতি রাজ চক্রবর্তী পরিচালিত ভারতীয় ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর আইটেম গান ‘মেনোকা’র তালে নেচেছেন নুসরাত ফারিয়া। এর আগে ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমার ‘কলিজা আর জান’ গানে নেচে আলোচিত হন তিনি।

গত ২৭ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়ার নতুন সিনেমা ‘পাতালঘর’। এতে দারুণ অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন তিনি।

নুসরাত ফারিয়া (ছবি: ফেসবুক)

চোখের সমস্যার কারণে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় শ্যাম বেনেগাল পরিচালিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’-এর সেন্সর সনদ হস্তান্তর অনুষ্ঠানে অংশ নিতে পারেননি নুসরাত ফারিয়া। এতে তরুণী শেখ হাসিনা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার সহশিল্পী আরিফিন শুভর সঙ্গে ‘ফুটবল ৭১’ নামের একটি সিনেমায় অভিনয় করবেন নুসরাত ফারিয়া। নামেই বোঝা যাচ্ছে, ১৯৭১ সালের প্রেক্ষাপটে স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প থাকবে এতে। সরকারি অনুদানে এটি পরিচালনা করবেন অনম বিশ্বাস।

সিনেমাওয়ালা প্রচ্ছদ