Connect with us

ওটিটি

‘সুড়ঙ্গ’র নতুন সংস্করণ মুক্তি পাচ্ছে ২৪ আগস্ট

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশো (ছবি: চরকি)

দেশ-বিদেশের সিনেমাহলে দর্শক মাতিয়ে এবার ওটিটি প্ল্যাটফর্মে আসছে ‘সুড়ঙ্গ’। চরকিতে দেখা যাবে ‘এক্সটেন্ডেড ডিরেক্টরস কাট’ নামের এই নতুন সংস্করণ। ওটিটির দর্শকদের জন্য তো বটেই, সিনেমাহলে যারা ‘সুড়ঙ্গ’ দেখেছেন তাদের জন্যও এটি হতে যাচ্ছে নতুন উপহার। আগামী ২৪ আগস্ট রাত ৮টায় চরকিতে অবমুক্ত হবে বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘সুড়ঙ্গ’।

গত ২৯ জুন ঈদুল আজহায় সিনেমাহলে মুক্তি পায় ‘সুড়ঙ্গ’। এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছে জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর। প্রথম সিনেমা দিয়েই ছক্কা হাঁকিয়েছেন তিনি।

‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশো (ছবি: চরকি)

চরকিতে সিনেমা মুক্তির প্রসঙ্গে আফরান নিশো বলেন, “আমরা সবাই খুব ডেডিকেশন, মেধা ও একাগ্রতা নিয়ে এতে কাজ করেছি। এর প্রতিফলন দর্শকেরা সিনেমাহলে দেখেছেন। তারা আমাদের কাজ ভালোবেসে উৎসাহিত করেছেন। ‘সুড়ঙ্গ’ এবার মুক্তি পাচ্ছে চরকিতে। যারা সিনেমাহলে এটি দেখতে পারেননি তাদের জন্য চরকিতে দেখার সুযোগ থাকছে।”

‘সুড়ঙ্গ’ সিনেমায় তমা মির্জা ও আফরান নিশো (ছবি: চরকি)

‘সুড়ঙ্গ’তে আফরান নিশোর বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী তমা মির্জা। তার কথায়, “চরকি আমার জীবনের একটি টার্নিং পয়েন্ট। ‘সুড়ঙ্গ’ আমার জন্য বড় পরিসরের একটি কাজ। সব মিলিয়ে আমাদের পরিশ্রম দর্শকেরা বিফলে যেতে দেননি। চরকিতে ‘সুড়ঙ্গ’ আসছে বলে আমরা সবাই খুব উচ্ছ্বসিত। বিশ্বব্যাপী মানুষ চরকির মাধ্যমে সিনেমাটি দেখার সুযোগ পাচ্ছেন ভেবে আনন্দ হচ্ছে।”

‘সুড়ঙ্গ’র দৃশ্যে আফরান নিশো (ছবি: চরকি)

চরকি ও আলফা আই স্টুডিওসের যৌথ প্রযোজনায় ‘সুড়ঙ্গ’ পরিচালনা করেছেন রায়হান রাফী। তিনি বলেন, “দেশ ও দেশের সীমানা পেরিয়ে সবখানে দর্শকদের জন্যই ‘সুড়ঙ্গ’ ব্লকবাস্টার ও প্রশংসিত-আলোচিত হয়েছে। আমাদের চেষ্টা বৃথা যায়নি বলতে পারি। দর্শক যেভাবে সিনেমাহলে ‘সুড়ঙ্গ’ দেখেছেন, এখন আশা করছি চরকিতেও সিনেমাটি দেখবেন।”

‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টার (ছবি: চরকি)

চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, “সিনেমাহলে ‘সুড়ঙ্গ’ দর্শকপ্রিয়তা পেয়েছে, ব্লকবাস্টার হয়েছে। সারা পৃথিবীর বাংলা ভাষাভাষির দর্শক এখনও সিনেমাটি দেখার অপেক্ষায় আছেন। এবার চরকির মাধ্যমে তাদের সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে। ‘সুড়ঙ্গ’ আরও বড় পরিসরে আসছে চরকিতে।”

‘সুড়ঙ্গ’র বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মোস্তফা মনওয়ার, শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক ব্যাপারিসহ অনেকেই। এতে একটি আইটেম গানে নেচেছেন নুসরাত ফারিয়া।

সিনেমাওয়ালা প্রচ্ছদ