Connect with us

হলিউড

বিয়ে করেছেন ‘ক্যাপ্টেন আমেরিকা’ তারকা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

ক্রিস এভান্স ও আলবা ব্যাতিস্তা (ছবি: টুইটার)

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ‘ক্যাপ্টেন আমেরিকা’ তারকা ক্রিস এভান্স। দীর্ঘদিনের প্রেমিকা আলবা ব্যাতিস্তাকে বিয়ে করেছেন তিনি। তিনি পেশায় পর্তুগিজ অভিনেত্রী।

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস রাজ্যের কেপ কড দ্বীপে গত ৯ সেপ্টেম্বর দুই পরিবার এবং বর-কনের ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অনুষ্ঠানে তারকাদের মধ্যে ছিলেন মারভেল সিনেম্যাটিক ইউনিভার্সে ক্রিস এভান্সের সহশিল্পী রবার্ট ডাউনি জুনিয়র ও তার স্ত্রী সুজান ডাউনি, ক্রিস হেমসওর্থ ও তার স্ত্রী স্প্যানিশ অভিনেত্রী এলসা পাতাকি এবং জেরেমি রেনার। এছাড়া ছিলেন আমেরিকান অভিনেতা-নির্মাতা জন ক্র্যাসিনস্কি ও তার স্ত্রী ব্রিটিশ অভিনেত্রী এমিলি ব্লান্ট।

ক্রিস এভান্স ও আলবা ব্যাতিস্তা (ছবি: টুইটার)

যদিও ক্রিস এভান্স কিংবা আলবা ব্যাতিস্তা কেউই বিয়ের ঘোষণা দেননি এখনো। একবছরের বেশি সময় চুটিয়ে প্রেমের পর ২০২২ সালে সম্পর্কের কথা স্বীকার করেন দু’জনে।

আলবা ব্যাতিস্তা (ছবি: ইনস্টাগ্রাম)

তবে জানা গেছে, পাঁচতারকা হোটেল দ্য নিউবেরি বোস্টনের কনটেসা রেস্তোরাঁয় রবার্ট ডাউনি ও ক্রিস হেমসওর্থকে তাদের স্ত্রীর সঙ্গে এবং জেরেমি রেনার একসঙ্গে আড্ডা দেন ও মধ্যাহ্নভোজ উপভোগ করেন। ক্র্যাসিনস্কি ও এমিলি ব্লান্ট দম্পতিকে বিয়ের আয়োজন থেকে ফিরতে দেখা গেছে।

ক্রিস এভান্স (ছবি: ইনস্টাগ্রাম)

গতকাল টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালে ক্রিস এভান্সের ‘পেইন হাসলার্স’ সিনেমার উদ্বোধনী প্রদর্শনী হয়েছে। এতে তার সহশিল্পী বিয়েতে উপস্থিত থাকা এমিলি ব্লান্ট। এটি পরিচালনা করেছেন ‘হ্যারি পটার’ ফ্র্যাঞ্চাইজের চারটি ও ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ সিরিজের সব সিনেমার পরিচালক ডেভিড ইয়েটস।

চলতি বছরের এপ্রিলে অ্যাপল টিভি প্লাসে মুক্তি পেয়েছে ক্রিস এভান্সের সর্বশেষ সিনেমা ‘গোস্টেড’। ৪২ বছর বয়সী এই অভিনেতার হাতে এখন আছে জ্যাক কাসডান পরিচালিত ‘রেড ওয়ান’। এতে তার সহশিল্পী ডোয়াইন জনসন। বড়দিন উপলক্ষে মুক্তি পাবে এটি।

ক্রিস এভান্স (ছবি: ইনস্টাগ্রাম)

২০১১ সালে ‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য ফার্স্ট অ্যাভেঞ্জার’ সিনেমায় প্রথমবার ক্যাপ্টেন আমেরিকার ভূমিকায় বড় পর্দায় আসেন ক্রিস এভান্স। এরপর ‘দ্য অ্যাভেঞ্জারস’ (২০১২), ‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য উইন্টার সোলজার’ (২০১৪), ‘অ্যাভেঞ্জারস: এজ অব আলট্রন’ (২০১৫), ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ (২০১৬), ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’ (২০১৮) ও ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’ (২০১৮) সিনেমায় একই চরিত্রে দেখা গেছে তাকে। ক্যাপ্টেন আমেরিকা পোশাকে আর ফিরছেন না তিনি।

আলবা ব্যাতিস্তা (ছবি: ইনস্টাগ্রাম)

অন্যদিকে গত বছর মুক্তি পায় আলবা ব্যাতিস্তার সর্বশেষ সিনেমা ‘মিসেস হ্যারিসন গোজ টু প্যারিস’। নেটফ্লিক্সের ‘ওয়ারিয়র নান’ সিরিজের সুবাদে বেশি আলোচিত হয়েছেন ২৬ বছর বয়সী এই তারকা।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ