Connect with us

গান বাজনা

‘ওরে মন’ নিয়ে ৬ বছর পর একসঙ্গে আরফিন রুমি-পড়শী

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

আরফিন রুমি ও সাবরিনা পড়শী (ছবি: ফেসবুক)

সংগীতশিল্পী আরফিন রুমি ও গায়িকা সাবরিনা পড়শী ছয় বছর পর আবার একসঙ্গে গাইলেন। তাদের নতুন গানের শিরোনাম ‘ওরে মন’। এর সুর-সংগীত আরফিন রুমির।

‘ওরে মন’ গানের মিউজিক ভিডিওর শুটিং হয়েছে কক্সবাজারে। এতে আরফিন রুমি ও পড়শীকে দেখা যাবে। এটি নির্মাণ করেছেন রম্য খান।

আজ (১৮ সেপ্টেম্বর) পড়শীর ইউটিউব চ্যানেলে ও ফেসবুক পেজে প্রকাশিত হয়েছে মিউজিক ভিডিওটি। এর গল্পে দেখা যায়, আরফিন রুমি কক্সবাজারের একজন রংবাজ। তিনি নিজের দলকে এক ব্যক্তিকে মারধরের আদেশ দেন। সাইকেল চালিয়ে যাওয়ার সময় পথের ধারে এমন দৃশ্য দেখে এগিয়ে আসেন পড়শী। তিনি ওই ব্যক্তিকে রক্ষা করেন। পড়শীকে দেখে প্রথম দর্শনেই প্রেমে পড়ে যান রুমি। তবে গল্পের শেষে রয়েছে তাদের বিয়োগান্তক পরিণতি।

আরফিন রুমি ও সাবরিনা পড়শী (ছবি: ফেসবুক)

আরফিন রুমি ও পড়শী ২০১০ সালে প্রথমবার দ্বৈত গানে কণ্ঠ দেন। এর শিরোনাম ‘তোমারই পরশ’। এটি ছাড়াও তাদের জনপ্রিয় আরো দুটি দ্বৈত গান হলো ‘খুঁজে খুঁজে’ ও ‘একটু একটু’। এ তিনটির মতো ‘ওরে মন’ লিখেছেন অনুরূপ আইচ।

সাবরিনা পড়শী ও আরফিন রুমি (ছবি: ফেসবুক)

এদিকে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ওমর’ সিনেমায় ভারতের স্যাভির সুর-সংগীতে একটি গানে কণ্ঠ দিয়েছেন আরফিন রুমি। গানটির শিরোনাম ‘দুই নয়নের মণি’। এর কথা লিখেছেন সোমেশ্বর অলি।

অনুরূপ আইচ (ছবি: ফেসবুক)

পাঁচ বছর পর সিনেমার গান গাইলেন আরফিন রুমি। তিনি সাধারণত নিজের সুর-সংগীতে গান করেন। অডিও এবং সিনেমায় দুই-তিনবার করে এর ব্যতিক্রম ঘটেছে। ‘ওমর’-এর আগে নিজের বাইরে ‘এইতো প্রেম’ সিনেমায় হাবিব ওয়াহিদের সুর-সংগীতে ‘হৃদয়ে আমার বাংলাদেশ’, ‘কুসুমপুরের গল্প’তে ফেরদৌস ওয়াহিদের সুরে ‘ঝলমল জলসা’ এবং ‘নদীর বুকে চাঁদ’ সিনেমায় শওকাতের সুর-সংগীতে ‘ও প্রিয়তমা’ গানটি গেয়েছেন আরফিন রুমি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ