Connect with us

বলিউড

৫৮তম জন্মদিনে ভক্তদের কী বললেন শাহরুখ

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

মান্নাতের ব্যালকনিতে শাহরুখ খান (ছবি: ফেসবুক)

বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন ধুমধাম করে উদযাপনে মেতেছেন বিশ্বের বিভিন্ন প্রান্তের ভক্তরা। প্রিয় তারকার জন্য তাদের ভালোবাসা অফুরান। প্রতিবছর ১ নভেম্বর দিবাগত রাত ১২টায় মুম্বাইয়ে শাহরুখের বাড়ি মান্নাতের বাইরে জনসমুদ্র দেখা যায়। এবারও ব্যতিক্রম হয়নি। তিনিও ব্যালকনিতে এসে সবার শুভেচ্ছায় সিক্ত হয়েছেন। ভক্তরা তার নাম উচ্চারণ করতেই তিনি দুই হাত প্রসারিত করে চিরচেনা ভঙ্গি দেখিয়েছেন।

সবার ভালোবাসা পেয়ে আপ্লুত শাহরুখ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এতো বিপুলসংখ্যক মানুষ এতো রাতে এসে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন, এটা অবিশ্বাস্য। আমি কেবল একজন অভিনেতা মাত্র। আপনাদের একটুখানি বিনোদন দিতে পারার চেয়ে আর কোনো কিছুতেই আনন্দ পাই না আমি। আপনাদের ভালোবাসার স্বপ্নেই আমি বসবাস করি। আমাকে বিনোদন বিলানোর সুযোগ দিচ্ছেন, এজন্য সবাইকে ধন্যবাদ। সকালে দেখা হবে… পর্দায় ও পর্দার বাইরে।’

শাহরুখ কথা রেখেছেন, আজ (২ নভেম্বর) সকালে ডিজিটাল মাধ্যমে অবমুক্ত হয়েছে তার নতুন সিনেমা ‘ডানকি’র প্রথম টিজার। রাজকুমার হিরানির পরিচালনায় এতে হার্ডি চরিত্রে দেখা যাবে তাকে। তার লক্ষ্য লন্ডনে পাড়ি জমানো। এজন্য অবৈধ পথে বিদেশ যাত্রা শুরু করে হার্ডি।

মান্নাতের ব্যালকনিতে শাহরুখ খান (ছবি: ফেসবুক)

‘ডানকি’র টিজারটির দৈর্ঘ্য ১ মিনিট ৪৮ সেকেন্ড। এর শুরুতে দেখা যায়, কয়েকজনকে নিয়ে মরুভূমিতে এগিয়ে যাচ্ছেন শাহরুখ। দূর থেকে তাদের লক্ষ্য রেখে একজন বন্দুকধারী গুলি চালায়। সিনেমাটিতে চার বন্ধুর গল্প দেখা যাবে যারা লন্ডনে পাড়ি জমানোর স্বপ্ন সত্যি করতে দুর্গম ও কঠিন যাত্রার প্রস্তুতি নিতে থাকে।

‘ডানকি’র দৃশ্যে শাহরুখ খান (ছবি: রেড চিলিস এন্টারটেইনমেন্ট)

‘ডানকি’তে শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন তাপসী পান্নু (মনু), ভিকি কৌশল (সুখী), বোমান ইরানি (গুলাটি), বিক্রম কোচার (বুগ্গু) এবং সুনীল গ্রোভার (বাল্লি)। সিনেমাটির শুটিং হয়েছে হাঙ্গেরির বুদাপেস্ট, সংযুক্ত আরব আমিরাত ও কাশ্মিরে।

‘ডানকি’র দৃশ্য (ছবি: রেড চিলিস এন্টারটেইনমেন্ট)

যশরাজ ফিল্মসের পরিবেশনায় আগামী ২১ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ‘ডানকি’। ভারতের সিনেমাহলে এটি আসবে ২২ ডিসেম্বর। এটি যৌথভাবে প্রযোজনা করেছে শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট, রাজকুমার হিরানি ফিল্মস এবং জিও স্টুডিওস।

আশা করা হচ্ছে, ‘পাঠান’ ও ‘জওয়ান’ হাজার কোটি ছাড়ানো ব্লকবাস্টার তালিকায় জায়গা করে নেওয়ার পর শাহরুখ খান এবার হ্যাটট্রিক করবেন। ‘ডানকি’ দিয়ে অভূতপূর্ব সফল একটি বছর শেষ হবে তার।

‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খান (ছবি: রেড চিলিস এন্টারটেইনমেন্ট)

এদিকে শাহরুখের জন্মদিন উপলক্ষে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘জওয়ান’। সিনেমাহলে মুক্তিপ্রাপ্ত সংস্করণের চেয়ে বর্ধিত অংশ রয়েছে ওটিটি সংস্করণে। অ্যাটলি পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণিসহ অনেকে। রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করেছেন গৌরি খান ও গৌরব ভার্মা।

সিনেমাওয়ালা প্রচ্ছদ