Connect with us

বিশ্বসংগীত

টেলর সুইফট ঝড় এবার বাংলাদেশের বড় পর্দায়!

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘টেলর সুইফট: দ্য এরাস ট্যুর’-এর পোস্টার

মার্কিন পপতারকা টেলর সুইফটের সাড়া জাগানো সংগীত সফরের ওপর নির্মিত সিনেমা বাংলাদেশে বড় পর্দায় দেখা যাবে। আজ (৩ নভেম্বর) স্টার সিনেপ্লেক্সের সব শাখায় মুক্তি পেয়েছে এটি। এর নাম ‘টেলর সুইফট: দ্য এরাস ট্যুর’। বিশ্বজুড়ে জনপ্রিয় ৩৩ বছর বয়সী এই গায়িকার বাংলাদেশি ভক্তদের জন্য খবরটি নিশ্চয়ই উচ্ছ্বাসের।

চলতি বছরের অন্যতম আলোচিত এই কনসার্ট ফিল্ম পরিচালনা করেছেন স্যাম রেঞ্চ। গত আগস্টে ক্যালিফোর্নিয়ার সোফি স্টেডিয়ামে অনুষ্ঠিত টেলর সুইফটের তিনটি কনসার্ট স্থান পেয়েছে এতে। হলিউডে পারিশ্রমিক বৃদ্ধি ও কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) ব্যবহার নিয়ন্ত্রণের দাবিতে ধর্মঘট চললেও অভিনয়শিল্পীদের ইউনিয়ন স্ক্রিন অ্যাক্টরস গিল্ড–আমেরিকান ফেডারেশন অব টেলিভিশন অ্যান্ড রেডিও আর্টিস্টসের (এসএজি-এএফটিআরএ) অনুমতি নিয়ে কনসার্ট ফিল্মটির কাজ হয়েছে।

‘দ্য এরাস ট্যুর’ কনসার্টে টেলর সুইফট (ছবি: এক্স)

গত ১৩ অক্টোবর উত্তর আমেরিকার ৩ হাজার ৮৫০টি সিনেমাহলে মুক্তি পেয়েছে ‘টেলর সুইফট: দ্য এরাস ট্যুর’। এছাড়া বিশ্বের আরো ৯০টি দেশের ৪ হাজার ১৫০টি ভেন্যুতে প্রদর্শিত হয়েছে এই সিনেমা।

‘দ্য এরাস ট্যুর’ কনসার্টে টেলর সুইফট (ছবি: এক্স)

ইতোমধ্যে ২০ কোটি ৩০ লাখ ডলার (২ হাজার ২৪৮ কোটি ৭৯ লাখ টাকা) ঘরে তুলে সর্বকালের সবচেয়ে ব্যবসাসফল কনসার্ট ফিল্মের তকমা পেয়েছে ‘টেলর সুইফট: দ্য এরাস ট্যুর’।

‘দ্য এরাস ট্যুর’ কনসার্টে টেলর সুইফট (ছবি: এক্স)

২ ঘণ্টা ৪৯ মিনিট দৈর্ঘ্যের সিনেমাটির বাজেট ২ কোটি ডলার (২২১ কোটি ১২ লাখ টাকা)। এটি প্রযোজনা করেছেন টেলর সুইফট নিজেই। ‘দ্য এরাস ট্যুর’ তার ষষ্ঠ সংগীত সফর। এর সুবাদে আনুষ্ঠানিকভাবে বিলিয়নিয়ার বনে গেছেন তিনি। তার সম্পদের পরিমাণ এখন ১১০ কোটি ডলার।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ