Connect with us

নাটক

তানজিন তিশার অন্যরকম মাইলফলক

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

তানজিন তিশা (ছবি: ফেসবুক)

ছোট পর্দার মডেল-অভিনেত্রী তানজিন তিশা এখন ভীষণ খুশি। ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৫০ লাখ অতিক্রম করেছে। কেক কেটে এই মাইলফলক উদযাপন করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় তানজিন তিশার শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, ইংরেজি ‘টি’ অক্ষরের ফয়েল বেলুনের ওপর হালকা ও গাঢ় বেগুণি রঙের বেশকিছু গোলাকার বেলুনে প্রজাপতির স্টিকার। সাদা ও গোলাপি গোলাপ ফুল দিয়ে ইংরেজি ‘ফাইভ’ সংখ্যাটি সাজানো। এর পাশে বেশকিছু চকোলেট দিয়ে মিলিয়ন শব্দের প্রথম অক্ষর ‘এম’ সাজানো।

 

View this post on Instagram

 

A post shared by Tanjin Tisha (@tanjintisha)

ভিডিওতে আরো দেখা যায়, ইনস্টাগ্রামের লোগো সংবলিত একটি কেকের ওপর একটি মেয়ে দুই হাত রেখে বসে আছে। তার পেছনে ইংরেজি ‘ফাইভ’ সংখ্যা ও ‘এম’ অক্ষরটি লেখা। আশেপাশে কয়েকটি ভালোবাসার ইমোজি।

সোশ্যাল মিডিয়ায় তানজিন তিশা লিখেছেন, ‘ইনস্টাগ্রামে ৫০ লাখ ফলোয়ার। ভালোবাসা।’

তানজিন তিশা (ছবি: ফেসবুক)

ইনস্টাগ্রামে বাংলাদেশের অভিনেত্রীদের মধ্যে তানজিন তিশার আগে ৫০ লাখ ফলোয়ারের মাইলফলক পেরিয়েছেন মেহজাবীন চৌধুরী। তাদের পরে আছেন যথাক্রমে নুসরাত ফারিয়া (৪০ লাখ ৪০ হাজার), বিদ্যা সিনহা মিম (৩৬ লাখ ৮৮ হাজার), পূর্ণিমা (৩২ লাখ ২৩ হাজার), জয়া আহসান (৩০ লাখ ৫১ হাজার), শবনম ফারিয়া (২৭ লাখ ৮০ হাজার)।

তানজিন তিশা (ছবি: ফেসবুক)

এদিকে তানজিন তিশার তিনটি নাটক মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হলো প্রবীর রয় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’ (সিএমভি), রাফাত মজুমদার রিংকু পরিচালিত ‘টেলিপ্যাথি’ এবং ইমরোজ শাওনের ‘দিন খারাপের মনগুলি’। তিনটিতেই তার বিপরীতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব।

সিনেমাওয়ালা প্রচ্ছদ