Connect with us

ওটিটি

প্রথম সিনেমায় নায়িকা-গায়িকা দুই পরিচয়ে শাহরুখের মেয়ে সুহানা

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সুহানা খান (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খানের প্রথম সিনেমা ‘দ্য আর্চিস’ আসছে। জোয়া আখতারের পরিচালনায় এতে প্রাণবন্ত মেয়ে ভেরোনিকা লজ চরিত্রে দেখা যাবে তাকে। শুধু অভিনয় নয়, একটি গানও গেয়েছেন তিনি। ফলে একই সিনেমার মাধ্যমে নায়িকা-গায়িকা দুই পরিচয়ে অভিষেক হচ্ছে তার।

সোশ্যাল মিডিয়ায় সুহানা লিখেছেন, ‘আমি প্রথম গান গেয়েছি! আমার সঙ্গে নাছোড়বান্দার মতো থাকার জন্য জোয়া আখতার ও শঙ্কর মহাদেবাকে ধন্যবাদ। অনুগ্রহ করে শুনুন।’

সুহানা খান (ছবি: ইনস্টাগ্রাম)

‘দ্য আর্চিস’ সিনেমার ‘জব তুম না থি’ শিরোনামের গানটি সুহানা খানের গাওয়া। এতে দ্বৈত কণ্ঠ দিয়েছেন গায়িকা অদিতি সায়গল ডট। তিনিও সিনেমাটিতে অভিনয় করেছেন। তবে এর মিউজিক ভিডিও এখনো অবমুক্ত হয়নি।

সুহানা খান (ছবি: ইনস্টাগ্রাম)

গত ২৬ নভেম্বর প্রকাশিত হয়েছে সিনেমাটির অ্যালবাম। এতে রয়েছে ১৬টি গান। বোঝা যাচ্ছে, সংগীতনির্ভর সিনেমা এটি। গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন শঙ্কর-এহসান-লয়, অঙ্কুর তিওয়ারি, দ্য আইল্যান্ডার্স এবং অদিতি সায়গল। গান লিখেছেন জাভেদ আখতার ও অদিতি সায়গল।

সুহানা খান (ছবি: ইনস্টাগ্রাম)

‘ভা ভা ভুম’, ‘সুনো’, ‘ঢিশুম ঢিশুম’ শিরোনামের তিনটি গানের ভিডিও প্রকাশিত হয়েছে। আরো কয়েকটি গানের শিরোনাম ‘ছুনা আসমান’, ‘প্লাম পুডিং’, ‘ইন রাহো মে’, ‘ডিয়ার ডায়েরি,’ ‘লোনলি জুলাই,’ ‘এভরিথিং ইজ পলিটিক্স,’ ‘ইয়ে সারি আওয়াজে’, ‘অ্যাসিমেট্রিক্যাল’।

সুহানা খান (ছবি: ইনস্টাগ্রাম)

‘দ্য আর্চিস’ হলো বিখ্যাত কমিকস। এর হিন্দি রূপান্তর করেছেন জোয়া আখতার, রিমা কাগতি ও আয়েশা দেবিত্রে ধিলন। এতে আরো অভিনয় করেছেন আগাস্তিয়া নন্দা, খুশি কাপুর, মিহির আহুজা, বেদাং রায়না ও যুবরাজ মেন্ডা। আগামী ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা।

সুহানা খান (ছবি: ইনস্টাগ্রাম)

সিনেমাটি দর্শকদের ফিরিয়ে নিয়ে যাবে ষাটের দশকে। কাল্পনিক মনোমুগ্ধকর পাহাড়ি শহর রিভারডেলের কয়েকজন তরুণ প্রাপ্তবয়স্কদের গল্প নিয়ে সাজানো হয়েছে এটি। ‘দ্য আর্চিস’ প্রযোজনা করেছে নেটফ্লিক্স ইন্ডিয়া, টাইগার বেবি ফিল্মস, আর্চি কমিকস এবং গ্রাফিক ইন্ডিয়া।

সিনেমাওয়ালা প্রচ্ছদ