Connect with us

ঢালিউড

সিয়ামের ‘শান’ দেখতে সিনেমা হলে আরিফিন শুভ

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

আরিফিন শুভ

‘শান’ সিনেমার পোস্টারের সামনে আরিফিন শুভ (ছবি: ফেসবুক)

‘বাংলা সিনেমার জয় হোক। আসুন, দেখুন, অনুপ্রেরণা দিন, সমালোচনা করুন। বাংলা সিনেমার জয় হোক’- সামাজিক যোগাযোগ মাধ্যমে কথাগুলো লিখেছেন আরিফিন শুভ। এর সঙ্গে শাকিব খান, সিয়াম আহমেদ ও পূজা চেরির ভেরিফায়েড পেজ উল্লেখ করেছেন তিনি। একইসঙ্গে বাংলা সিনেমার প্রতি আবেগ ও ভালোবাসার বার্তা দিয়েছেন কয়েকটি হ্যাশট্যাগে।

বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে ‘শান’ সিনেমার গেট টুগেদার শো’র আয়োজন করা হয়। এতে অংশ নিয়ে সিয়ামকে শুভকামনা জানান আরিফিন শুভ। এখানে তোলা কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত তিনটি সিনেমার পোস্টারও শেয়ার করেছেন আরিফিন শুভ। এগুলো হলো শাকিব খানের ‘গলুই’ (পূজা চেরি) ও ‘বিদ্রোহী’ (শবনম বুবলী) এবং সিয়ামের ‘শান’ (পূজা চেরি)। তার এই পোস্টে লাইক পড়েছে ১৬ হাজারের বেশি।

সিয়াম স্ত্রীসহ এসেছিলেন। এছাড়াও ছিলেন অভিনেতা রিয়াজ, তারিক আনাম খান, এবিএম সুমন, শাওন, নাদের চৌধুরী, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, সাফা কবির, মুমতাহিনা টয়া, রোজিনা, অঞ্জনা, পরিচালক সোহানুর রহমান সোহান, রায়হান রাফি, সৈকত নাসির, সঞ্জয় সমাদ্দারসহ অনেকে।

‘শান’ পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। এর গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এতে আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস। সিনেমাটি প্রযোজনা করেছে ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট।

আরিফিন শুভ ও সিয়াম আহমেদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে অভিনয় করেছেন। এতে নাম ভূমিকায় থাকছেন শুভ। আর শামসুল হক চরিত্রে দেখা যাবে সিয়ামকে।

আরিফিন শুভ

রিয়াজ ও ‘মুজিব’ সিনেমা সংশ্লিষ্ট দুই জনের সঙ্গে আরিফিন শুভ (ছবি: ফেসবুক)

গত ৯ মে ‘মুজিব: একটি জাতির রূপকার’ নামের সিনেমাটির ডাবিং শেষ করার খবর জানান আরিফিন শুভ। এমন একটি সুযোগ দেওয়ায় পরিচালক শ্যাম বেনেগালকে ধন্যবাদ দিয়েছেন তিনি। এছাড়া সব সহশিল্পীকে মনে পড়ার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে উল্লেখ করেছেন। এছাড়া তাজউদ্দীন আহমদ চরিত্রে অভিনয় করা রিয়াজের সঙ্গে তোলা ছবি শেয়ার দেন তিনি।

আরিফিন শুভ

‘মুজিব’ সিনেমার পোস্টারে আরিফিন শুভ (ছবি: ইনস্টাগ্রাম)

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটির নতুন পোস্টার প্রকাশিত হয়েছে কিছুদিন আগে। এতে দেখা গেছে, আরিফিন শুভ’র চোখে মোটা ফ্রেমের চশমা। গায়ে মুজিব কোট। মুখে গোঁফ। চুল ব্যাকব্রাশ করা। কল-রেডির মাইক্রোফোন নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। সামনে উত্তাল জনসমুদ্র। চলতি বছরের সেপ্টেম্বরে মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমাওয়ালা প্রচ্ছদ