Connect with us

বলিউড

শাহরুখের সারা মুখে ব্যান্ডেজ, তবুও বলছেন ‘রেডি’!

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

শাহরুখ খান
‘জাওয়ান’ সিনেমার ফার্স্ট লুক টিজারে শাহরুখ খান (ছবি: টুইটার)

‘পাঠান’ এবং ‘ডাংকি’র পর নতুন আরেক সিনেমার নাম ঘোষণা করলেন বলিউড বাদশা শাহরুখ খান। নামটি হলো ‘জাওয়ান’। এর ফার্স্ট লুক টিজারের মাধ্যমে এই খবর জানিয়েছেন তিনি। শুক্রবার (৩ জুন) এটি প্রকাশিত হয়েছে।

দেড় মিনিটের ভিডিওর শুরুতে দেখা যায়, সুমেরুপ্রভায় দুর্গম পাহাড়ি কোনো স্থানে একটি বাড়িতে আলো জ্বলছে। এরপর ঘরের ভেতরে ধুলোজমা ব্যান্ডেজ টেনে নেয় একটি হাত। শিষের সুরে মাথায় সেই ব্যান্ডেজ বাঁধতে থাকে লোকটা। তার ক্ষত চেহারা দেখলে শিউরে উঠতে হয়। তারপর কালো কাপড় সরিয়ে ভারী অস্ত্র বের করে সে। তার পাশে উড়ে বেড়ায় পায়রা। এরপর সারামুখ ব্যান্ডেজ বাঁধা অবস্থায় দেখা যায় তাকে। টেলিভিশন পর্দায় কোডসংবলিত বার্তা ভেসে ওঠে। লোকটি তখন গোলাবারুদের ভাণ্ডার উন্মোচন করে এবং রেডিওতে একটি বার্তা পায়। তখন তিনি পাগলামির ছলে হেসে বলেন, রেডি। সবশেষে একটি রেলস্টেশনের প্ল্যাটফর্মে দেখা যায় তাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ৫৬ বছর বয়সী এই সুপারস্টার লিখেছেন, ‘‘অ্যাকশনে মোড়ানো ২০২৩! বিস্ফোরক বিনোদনে ভরপুর ‘জাওয়ান’ হিন্দি, তামিল, তেলুগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় নিয়ে আসছি ২০২৩ সালের ২ জুন।’’

‘জাওয়ান’ পরিচালনা করবেন সুপারস্টার নির্মাতা অ্যাটলি কুমার। দক্ষিণের অ্যাকশন ধাঁচের ব্লকবাস্টার সিনেমার পরিচালক হিসেবে তার আলাদা সুনাম আছে। এর মধ্যে উল্লেখযোগ্য ‘রাজা রানি’, ‘থেরি’, ‘মেরসাল’, ‘বিগিল’ প্রভৃতি।

শাহরুখের সঙ্গে অ্যাটলি’র এটাই প্রথম কাজ। দীর্ঘদিন ধরে তাদের একসঙ্গে কাজ করার গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে এর আনুষ্ঠানিক ঘোষণা এলো।

রেড চিলিস এন্টারটেইনমেন্টের নিবেদনে সিনেমাটি প্রযোজনা করছেন শাহরুখপত্নী গৌরি খান।

আগামী বছর ‘জাওয়ান’-এর আগে ‘পাঠান’ সিনেমার মাধ্যমে দর্শকরা চার বছরের বেশি সময় পর বড় পর্দায় শাহরুখকে ফের দেখবে। এটি মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় এতে আরও থাকছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। ‘জাওয়ান’-এর পর রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাংকি’ মুক্তি পাবে ২০২৩ সালের ২২ ডিসেম্বর।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ