Connect with us

ঢালিউড

ঢাকায় এসে মিমি বললেন, ‘শাকিবের সঙ্গে অভিনয় করে জোশ লেগেছে’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

(বাঁ থেকে) রেদওয়ান রনি, রায়হান রাফী, মিমি চক্রবর্তী, শাকিব খান, মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী ও শাহরিয়ার শাকিল (ছবি: চরকি)

ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বহুল আলোচিত সিনেমা ‘তুফান’। এ উপলক্ষে গতকাল (১২ জুন) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জমকালো অনুষ্ঠানে হাজির হন তিনি ও অন্য কলাকুশলীরা। ওপার বাংলার অভিনেত্রী মিমি চক্রবর্তী এই সংবাদ সম্মেলনে অংশ নিতে ঢাকায় এসেছেন। মঞ্চে এস তিনি বলেন, ‘শাকিবের সঙ্গে অভিনয় করে আমার জোশ লেগেছে।’

এবারই প্রথম জুটি বেঁধেছেন শাকিব খান ও মিমি। এছাড়া আছেন ‘আয়নবাজি’ জুটি চঞ্চল চৌধুরী ও মাসুমা রহমান নাবিলা। চঞ্চল বলেন, ‘শাকিব খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করার ইচ্ছা ছিলো অনেকদিনের। অবশেষে সেটা পূরণ হয়েছে। আমাকে এই সিনেমায় যুক্ত করার জন্য নির্মাতা ও প্রযোজককে ধন্যবাদ।’

(বাঁ থেকে) রায়হান রাফী, রেদওয়ান রনি, মিমি চক্রবর্তী, শাকিব খান, মাসুমা রহমান নাবিলা, চঞ্চল চৌধুরী ও শাহরিয়ার শাকিল (ছবি: চরকি)

‘তুফান’-এর পরিচালক রায়হান রাফীর আশা, “এটি বাংলা সিনেমাকে বিশ্ব দরবারে নতুনভাবে চেনাবে। কিছু সিনেমা ফিল্ম ইন্ডাস্ট্রিকে বদলে দেয়। ‘তুফান’ তেমন একটি সিনেমা হতে যাচ্ছে। বাংলা সিনেমার মানদণ্ডকে অন্য উচ্চতায় নিয়ে যেতে পারে এটি।”

মিমি চক্রবর্তী ও শাকিব খান (ছবি: চরকি)

সিনেমাটি প্রযোজনা করেছেন আলফা আই স্টুডিওস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল। তিনিও ছিলেন মঞ্চে। এছাড়া ছিলেন ডিজিটাল পার্টনার চরকির সিইও রেদওয়ান রনি।

(বাঁ থেকে) মিমি চক্রবর্তী, শাকিব খান ও মাসুমা রহমান নাবিলা (ছবি: চরকি)

‘তুফান’কে কেন্দ্র করে ইতোমধ্যে দেশব্যাপী ঝড় উঠেছে। এর আইটেম গান ‘লাগে উরাধুরা’ ও টাইটেল গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। দেশের প্রধান প্রধান মাল্টিপ্লেক্স ও বিভিন্ন প্রান্তের সিনেমাহল ‘তুফান’ প্রদর্শনের প্রস্তুতি সম্পন্ন করেছে। কয়েকটি সিনেমাহলে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। সিনেমাটির ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর এসভিএফ।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ