Connect with us

গান বাজনা

‘রূপবান’ মিলার নতুন আইটেম গান ‘টোনা টুনি’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

মিলা ইসলাম (ছবি: জি-সিরিজ)

পপ গায়িকা মিলা ইসলাম চমক নিয়ে ফিরছেন। ঈদুল আজহা উপলক্ষে নতুন একটি গান আনছেন তিনি। এর শিরোনাম ‘টোনা টুনি’। গায়িকা নিজেই এই গান লিখেছেন এবং সুর ও সংগীতায়োজন করেছেন। আইটেম গানের উপযোগী করে সাজানো হয়েছে এটি।

‘টোনা টুনি’র ভিডিওতে নেচেছেন মিলা। তার সঙ্গে মডেল হয়েছেন মারুফ চৌধুরী অমি। এটি নির্মাণ করেছেন ইলজার ইসলাম। ইউটিউবে প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের চ্যানেলে আগামীকাল (১৫ জুন) সন্ধ্যা ৭টায় মিউজিক ভিডিওটি মুক্তি পাচ্ছে।

নতুন গান নিয়ে আশাবাদী মিলা। এতে তার জনপ্রিয় গান ‘রূপবান’-এর আবহ পাওয়া যাবে। তিনি বলেন, “শ্রোতাদের প্রিয় ‘রূপবান’ গানের পর আর কখনো আমাকে আইটেম গানে দেখা যায়নি। তবে ভক্তদের চাওয়া ছিলো এমন কাজ যেন আবার করি। কিন্তু মনের মতো গান পাচ্ছিলাম না। শেষ পর্যন্ত নিজেই গানের কথা লিখে সুর ও সংগীতায়োজন করেছি।”

মিলা যোগ করেন, “ভক্তদের প্রত্যাশা পূরণ করতে ‘টোনা টুনি’ গানে হাজির হচ্ছি। তবে এমন আইটেম গান আর কখনো করবো না। এটাই আমার দ্বিতীয় ও শেষ আইটেম গান। দুই বছর ধরে এটি তৈরি করেছি। শ্রোতা-দর্শকদের কাছে একটি চমক নিয়ে ফিরতে চেয়েছি। ‘টোনা টুনি’ গানের কথাগুলো একেবারে আলাদা। আমি ড্যান্সার না তারপরও এই গানের জন্য নাচ করতে হয়েছে। নিজের সেরাটা দিয়ে ভালো করার চেষ্টা করেছি। এতটুকু বলতে পারি বিভিন্ন উৎসব মাতানোর মতো একটি গান হয়েছে। গানটি দিয়ে মঞ্চ মাতানোর অপেক্ষায় আছি। এখন দর্শক-শ্রোতাদের প্রতিক্রিয়া জানার অপেক্ষায় আছি।’

‘টোনা টুনি’র পোস্টারে মিলা ইসলাম (ছবি: জি-সিরিজ)

মাঝে নতুন গানের অনেক প্রস্তাব পেলেও ‘টোনা টুনি’র কথা ভেবে অপেক্ষায় ছিলেন মিলা। গানের টিজার প্রকাশের পর ভক্তদের আগ্রহ দেখে তার প্রত্যাশা বেড়েছে।

মিলা জানিয়েছেন, টিকটকে ‘টোনা টুনি’ নিয়ে সবচেয়ে বেশি ভিউ হবে যাদের এবং যারা ভালো নাচবেন, এমন ১০ জনের সঙ্গে তিনি গানটির তালে পারফর্ম করবেন।

জি-সিরিজ থেকে নতুন গান আনা প্রসঙ্গে মিলা বলেন, ‘অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী নাজমুল হক ভূঁইয়া খালেদ আমাকে মেয়ের মতো স্নেহ করেন। তিনি আমার সুখে-দুখে সবসময় পাশে ছিলেন। আমিও ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত গানের কথা ভাবলে জি-সিরিজের নাম আগে মাথায় আসে। তাদের সঙ্গে আমার সম্পর্ক দারুণ। বলা যায় জি-সিরিজ আমার নিজের ঘর। সেজন্য তাদের মাধ্যমেই নতুন গান প্রকাশ করছি।’

‘টোনা টুনি’র পোস্টারে মিলা ইসলাম (ছবি: জি-সিরিজ)

সর্বশেষ তিন বছর আগে জি-সিরিজের ‘আইসালা’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে মিলাকে। এরপর কাজ কমিয়ে দিয়েছিলেন তিনি। বর্তমানে মঞ্চে সংগীত পরিবেশন নিয়ে ব্যস্ত সময় কাটছে তার।

আর বিরতি নয়, মিলা এখন থেকে গানে নিয়মিত হবেন। পাশাপাশি আরো বেশি সরব থাকবেন মঞ্চে। তার কথায়, ‘বিভিন্ন কারণে মাঝে কিছু সময় নষ্ট হয়েছে। আর যেন এমন না হয় সেদিকে সজাগ থাকবো। মঞ্চে সংগীত পরিবেশনার ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এছাড়া নতুন গানের কাজ করছি। চলতি বছর শ্রোতাদের আরো কয়েকটি গান উপহার দিতে চাই।’

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ