Connect with us

শুভেচ্ছা

বিয়ে করলেন সালহা খানম নাদিয়া, বর একজন মডেল-অভিনয়শিল্পী

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

নবদম্পতি সালমান আরাফাত ও সালহা খানম নাদিয়া (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া বিয়ে করেছেন। বরের নাম সালমান আরাফাত। তার সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুখবরটি জানিয়েছেন তিনি। গতকাল (২১ জুন) ঢাকায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের পর বরের সঙ্গে তোলা ছবি নিজের ফেসবুক প্রোফাইলে যুক্ত করে সালহা খানম নাদিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’ এরপর কভার ফটোতে দুই পরিবারের সঙ্গে তোলা একটি ছবি রেখে তিনি আবার স্ট্যাটাস দিয়েছেন, ‘আলহামদুলিল্লাহ।’

জানা গেছে, সালমান আরাফাত বিনোদন অঙ্গনে নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত অভিনয় করেন।

বিয়েতে সালহা খানম নাদিয়া ও সালমান আরাফাত (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

সালহা খানম নাদিয়ার ফেসবুক পোস্টে বিনোদন অঙ্গনের সহকর্মীসহ শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা অভিনন্দন আর শুভকামনা জানিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য– গায়িকা আঁখি আলমগীর, অভিনেত্রী মনিরা আক্তার মিঠু, নাজনীন হাসান চুমকী, তানজিকা আমিন, ঊর্মিলা শ্রাবন্তী কর, শামীমা তুষ্টি, শাহনাজ খুশী, অভিনেতা সুমিত সেনগুপ্ত, মিলন ভট্টাচার্য, নির্মাতা চয়নিকা চৌধুরী, সাগর জাহানসহ অনেকে।

দুই পরিবারের মাঝে নবদম্পতি সালমান আরাফাত ও সালহা খানম নাদিয়া (ছবি: ক্রিয়েটিভ ফ্রেম)

বিনোদন অঙ্গনে ১৫ বছর ধরে কাজ করছেন সালহা খানম নাদিয়া। বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন, নাটকে নিয়মিত কাজ করেছেন। ওটিটিতে ভিকি জাহেদের ‘রেডরাম’ ওয়েব ফিল্মে দেখা গেছে তাকে। বড় পর্দায় রেদওয়ান রনির ‘আইসক্রিম’ তার অভিনীত প্রথম সিনেমা। এছাড়া কলকাতায় ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন। শোবিজে কাজের পাশাপাশি পারিবারিক ব্যবসায় সময় দেন এই তারকা।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ