Connect with us

বলিউড

সাত বছর প্রেমের পর সোনাক্ষীর আইনি বিয়ে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বিয়েতে সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা বিয়ে করলেন। অভিনেতা জহির ইকবালের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। আজ (২৩ জুন) সকালে ভারতের মুম্বাইয়ে দুই পরিবারের উপস্থিতিতে এই আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এরপর বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নবদম্পতি। এগুলো প্রকাশ্যে আসতেই অভিনন্দন ও শুভেচ্ছায় তাদের সিক্ত করেছেন বলিউড তারকারা ও ভক্তরা।

সাত বছর আগে ২৩ জুন পরিচয় ও প্রথম আলাপ হয় সোনাক্ষী ও জহিরের। তাই এই দিনেই বৈবাহিক জীবন শুরু করলেন দু’জনে।

৪৪ বছর আগে বিয়েতে মা পুনম সিনহার পরা আইভরি রঙের শাড়ি পরেছেন নববধূ সোনাক্ষী। এর সঙ্গে ছিলো ম্যাচিং ব্লাউজ। মায়ের বিয়ের অলংকারেই সেজেছিলেন কনে। ‘দাবাং’ তারকার দুই হাত মেহেদিতে রাঙানো। চুলগুলো খোঁপা করে সাদা গোলাপ গুঁজেছেন তিনি। তার সঙ্গে মিলিয়ে সাদা পাঞ্জাবি পরেন বর।

বিয়েতে সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল (ছবি: ইনস্টাগ্রাম)

জহির ইকবাল একজন মুসলিম। অন্যদিকে সোনাক্ষী হিন্দু ধর্মাবলম্বী। নিজেদের ধর্মের রীতিনীতির পরিবর্তে ভারতের বিশেষ বিবাহ আইন অনুযায়ী রেজিস্ট্রি ম্যারেজ করেছেন তারা। তখন মেয়ের পাশে হাসিমুখে ছিলেন বাবা শত্রুঘ্ন সিনহা। বাবার হাত ধরে দাঁড়িয়েছিলেন সোনাক্ষী। বলিউডের একসময়ের অভিনেতা শত্রুঘ্ন সিনহা কালো পাঞ্জাবি পরেন, তার গলায় ওড়না দেখা গেছে। সোনাক্ষীর মা পুনম তাদের সঙ্গেই ছিলেন।

বিয়েতে সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল (ছবি: ইনস্টাগ্রাম)

বিয়ের মোট চারটি স্থিরচিত্র ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সোনাক্ষী। বর-কনে লিখেছেন, ‘সাত বছর আগে এই দিনেই (২৩.০৬.২০১৭) একে অপরের চোখে আমরা ভালোবাসার শুদ্ধ রূপ দেখেছিলাম এবং এটি ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছিলাম। সেই ভালোবাসা সমস্ত চ্যালেঞ্জ ও সাফল্যের মধ্য দিয়ে আমাদের পথ দেখিয়েছে, আজকের এই দারুণ মুহূর্ত পর্যন্ত নিয়ে এসেছে, যেখানে আমাদের দুই পরিবার এবং আমাদের সৃষ্টিকর্তার আশীর্বাদ আছে। আমরা এখন স্বামী ও স্ত্রী। এখন থেকে অনন্তকাল পর্যন্ত আমরা একে অপরের সঙ্গে ভালোবাসা, আশা এবং সমস্ত সুন্দর জিনিস নিয়ে থাকবো।’

বিয়ের নিমন্ত্রণপত্রে অতিথিদের জন্য বিশেষ ড্রেস কোডের কথা উল্লেখ রয়েছে। সবাইকে লাল ছেড়ে অন্য রঙের পোশাক পরে আসতে বলা হয়।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ