Connect with us

ঢালিউড

‘হাওয়া’র ট্রেলার: জেলেদের মাছ ধরার ট্রলারে এক বেদেনী

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘হাওয়া’ সিনেমার ট্রেলার

‘হাওয়া’ সিনেমার ট্রেলারের কয়েকটি দৃশ্য (ছবি: ফেসকার্ড প্রোডাকশন)

গভীর সমুদ্রে চিত্রায়িত ‘হাওয়া’ সিনেমার ট্রেলার প্রকাশিত হলো। মাঝ সমুদ্রে গন্তব্যহীন মাছ ধরার একটি ট্রলারে আটকে পড়া আট মাঝি-মাল্লা এবং রহস্যময় এক বেদেনীকে ঘিরে এর গল্প।

২ মিনিট ২৫ সেকেন্ডের ট্রেলারটিতে রয়েছে দৃষ্টিনন্দন কয়েকটি এরিয়াল দৃশ্য। রহস্যময় ও রোমাঞ্চকর আবহ পাওয়া যায় পুরো ট্রেলারে। সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সোহেল মণ্ডল, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোস।

গত ৫ জুন ‘হাওয়া’র ট্রেলার প্রকাশের কথা থাকলেও চট্টগ্রামে কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পিছিয়ে দেওয়া হয়। মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যায় মাছরাঙা টেলিভিশনের ইউটিউব চ্যানেল, ফেসকার্ড প্রোডাকশনের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলসহ অভিনয়শিল্পীদের নিজেদের ফেসবুকে পেজে প্রকাশিত হয়েছে ট্রেলারটি।

২০১৯ সালে সিনেমাটির শুটিং শুরু হয়। করোনার কারণে দীর্ঘ দুই বছরের বিরতি দিয়ে গত এপ্রিলে অফিশিয়াল পোস্টার প্রকাশিত হয়।

‘হাওয়া’ সিনেমার পোস্টার

‘হাওয়া’ সিনেমার পোস্টার (ছবি: ফেসকার্ড প্রোডাকশন)

পরিচালনার পাশাপাশি ‘হাওয়া’র কাহিনী ও সংলাপ লিখেছেন মেজবাউর রহমান সুমন। তার সঙ্গে মিলে চিত্রনাট্য সাজিয়েছেন সুকর্ন সাহেদ ধীমান ও জাহিন ফারুক আমিন। চিত্রগ্রহণে কামরুল হাসান খসরু। গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। আবহ সংগীতে রাশিদ শরীফ শোয়েব।

নির্মাণ সংস্থা ফেসকার্ড প্রোডাকশন এবং প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড জানিয়েছে, দুই-একদিনের মধ্যে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। একইসঙ্গে সিনেমাটি দেশে ও দেশের বাইরে মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে। সেন্সর ছাড়পত্র পেলেই মুক্তির সেই চূড়ান্ত দিনের কথা জানা যাবে।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ