Connect with us

ওটিটি

মাধুরী ও ইমরান হাশমির সিনেমার পরিচালকের সিরিজে শুভ?

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

আরিফিন শুভ (ছবি: ফেসবুক)

বাংলাদেশের মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ভারতে নতুন একটি ওয়েব সিরিজ তৈরি হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। সব ঠিক থাকলে এতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন আরিফিন শুভ। তার বিপরীতে দেখা যেতে পারে ওপার বাংলার এই প্রজন্মের অভিনেত্রী সৌরসেনী মৈত্রকে। চমকপ্রদ তথ্য হলো, ওয়েব সিরিজটি পরিচালনা করবেন সৌমিক সেন। তার পরিচালিত প্রথম সিনেমা ‘গুলাব গ্যাং’-এ অভিনয় করেন মাধুরী দীক্ষিত। এরপর ‘হোয়াইট চিট ইন্ডিয়া’ সিনেমায় অভিনয় করেন ইমরান হাশমি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, নতুন ওয়েব সিরিজটির চিত্রনাট্যের প্রাথমিক খসড়া হয়েছে। শুভ ও সৌরসেনীর সঙ্গে প্রাথমিক আলোচনাও সেরে ফেলেছেন সৌমিক সেন। শিগগিরই শুটিং শুরু হওয়ার কথা।

সৌরসেনী মৈত্র (ছবি: ইনস্টাগ্রাম)

গত বছর নেটফ্লিক্সের প্রশংসিত ওয়েব সিরিজ ‘জুবিলি’র পর অন্যতম গল্পকার ও চিত্রনাট্যকার সৌমিক সেন। এতে অভিনয় করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অদিতি রাও হায়দরি, রাম কাপুর, অপারশক্তি খুরানা। এতে হিমাংশু রায়-দেবিকা রানির উত্থানসহ বলিউডের শুরুর দিক তুলে ধরা হয়।

আরিফিন শুভ (ছবি: ফেসবুক)

শোনা যাচ্ছে, ওয়েব সিরিজটি প্রযোজনা করবেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। এটি মুক্তি পেতে পারে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম সনি লিভে।

সৌরসেনী মৈত্র (ছবি: ইনস্টাগ্রাম)

এদিকে ঢালিউডে আরিফিন শুভ অভিনীত নতুন দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এরমধ্যে ‘নূর’ পরিচালনা করেছেন রায়হান রাফী। এতে আরো অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। অন্যদিকে মিঠু খান পরিচালিত ‘নীলচক্র’তে শুভর নায়িকা থাকছেন ‘কাজলরেখা’ তারকা মন্দিরা চক্রবর্তী।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ