Connect with us

টেলিভিশন

শাকিব সপ্তাহে ছোট পর্দায় সাত সিনেমা

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শাকিব খান (ছবি: ফেসবুক)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ বড় পর্দায় দর্শক মাতিয়ে যাচ্ছে। এবার ছোট পর্দায় তার সাফল্য উদযাপন করা হবে। বেসরকারি চ্যানেল দীপ্ত টিভি টানা সাতদিন দুপুর ২টায় এই তারকার একটি করে সিনেমা প্রচার করবে।

আগামী ৬ জুলাই থাকছে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’। এতে শাকিবের সঙ্গে অভিনয় করেছেন শবনম বুবলী। ৭ জুলাই দেখানো হবে জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’। ত্রিভুজ প্রেমের এই সিনেমায় শাকিবের বিপরীতে আছেন অপু বিশ্বাস ও রুমানা খান।

‘বীর’ সিনেমায় শাকিব খান (ছবি: এসকে ফিল্মস)

আজাদী হাসনাত ফিরোজ পরিচালিত ‘তুমি আমার মনের মানুষ’ রয়েছে ৮ জুলাই। এতে শাকিবের নায়িকা অপু বিশ্বাস। ৯ জুলাই প্রচার হবে শাহীন সুমনের ‘মন যেখানে হৃদয় সেখানে’। অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, নিরব, রত্না, ববিতা, অরুণা বিশ্বাস ও মিশা সওদাগর।

শাকিব খান (ছবি: ফেসবুক)

এনায়েত করিম পরিচালিত ‘বাহাদুর সন্তান’ থাকছে ১০ জুলাই। এতে শাকিবের বিপরীতে আছেন একা। ১১ জুলাই দেখানো হবে এফ আই মানিক পরিচালিত ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’। অভিনয়ে শাকিব খান ও অপু বিশ্বাস।

শাকিব সপ্তাহের শেষ দিন (১২ জুলাই) রয়েছে যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারি’। অভিনয়ে শাকিব খান, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, অমিত হাসান, খরাজ মুখোপাধ্যায়, সুপ্রিয় দত্ত ও রাহুল দেব। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দীপ মুখার্জী।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ