Connect with us

বলিউড

‘দুষ্টু কোকিল’ গানে মজেছেন সানি লিওনি, কনা বেজায় খুশি

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

সানি লিওনি (ছবি: ফেসবুক)

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমায় কনার গাওয়া ‘দুষ্টু কোকিল’ গানটি দুই বাংলায় ভাইরাল। সিনেপ্রেমীদের পাশাপাশি এপার-ওপারের তারকারা এই গান শেয়ার দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ গানটির তালে নেচে ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। এবার বলিউড অভিনেত্রী সানি লিওনি ‘দুষ্টু কোকিল’ গানের প্রতি নিজের ভালো লাগা প্রকাশ করলেন। এজন্য কনা বেজায় খুশি।

গতকাল (৪ জুলাই) ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল দিয়েছেন সানি লিওনি। এতে ‘দুষ্টু কোকিল’ গানটি ট্যাগ করেছেন তিনি। ভিডিওতে লেহেঙ্গা-চোলিতে ঝলমলে লেগেছে সানি লিওনিকে। মঞ্চে পারফর্মের পর ভেন্যু থেকে বেরিয়ে গাড়ির দিকে যাচ্ছিলেন তিনি। তবে হাঁটতে গিয়ে সামান্য হোঁচট খেয়েছেন। এ কারণে রিলের ক্যাপশনে হাসি-কান্না মিশ্রিত ইমোজি জুড়ে দিয়েছেন ৪৩ বছর বয়সী এই তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

সানি লিওনির রিলের স্ক্রিনশট নিজের ফেসবুক পেজে শেয়ার দিয়ে কনা লিখেছেন, ‘বলিউড অভিনেত্রী সানি লিওনি নিজের রিলে আমার গাওয়া ‘দুষ্টু কোকিল’ ট্যাগ করেছেন, এজন্য সত্যিই খুশি লাগছে আমার।’

দিলশাদ নাহার কনা (ছবি: ফেসবুক)

আকাশ সেনের কথা, সুর ও সংগীতে ‘দুষ্টু কোকিল’ গানে পর্দায় ঠোঁট মিলিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী মিমি চক্রবর্তী। গানটিতে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে তার রসায়ন দেখা গেছে। গতকাল কলকাতায় সংবাদ সম্মেলনে অংশ নিয়েছেন তারা। প্রযোজক আলফা-আই স্টুডিওজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল, এসভিএফের কর্তা মহেন্দ্র সোনি, রায়হান রাফীও ছিলেন মঞ্চে। আজ (৫ জুলাই) এসভিএফের পরিবেশনায় ভারতে মুক্তি পেয়েছে ‘তুফান’।

‘তুফান’ সিনেমায় মিমি চক্রবর্তী ও শাকিব খান (ছবি: আলফা-আই স্টুডিওস)

ঈদুল আজহার দিন (১৭ জুন) মুক্তির পর থেকে দারুণ ব্যবসা করছে এই সিনেমা। স্টার সিনেপ্লেক্সে তৃতীয় সপ্তাহে এসেও এর প্রতিটি শো হাউসফুল যাচ্ছে। গত ২৮ জুন বিশ্বের বিভিন্ন দেশের শতাধিক সিনেমাহলে মুক্তি পেয়েছে এটি। এরমধ্যে রয়েছে আমেরিকা, কানাডা, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, ওমান, কাতার ও বাহরাইন।

‘তুফান’ সিনেমার পোস্টারে মাসুমা রহমান নাবিলা, শাকিব খান, মিমি চক্রবর্তী ও চঞ্চল চৌধুরী (ছবি: আলফা-আই স্টুডিওস)

‘তুফান’-এ শাকিব খানের বিপরীতে মিমি ছাড়াও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা অভিনয় করেছেন। সিআইডি আকরাম চরিত্রে দর্শক মাতিয়েছেন চঞ্চল চৌধুরী। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, সুমন আনোয়ার প্রমুখ।

‘তুফান’ সিনেমায় শাকিব খান ও মিমি চক্রবর্তী (ছবি: চরকি)

সিনেমাটির সব গান সাড়া ফেলেছে। টাইটেল গান ‘তুফান’ গেয়েছেন আরিফ রহমান জয়। এতে র‍্যাপ করেছেন রাপাস্তা দাদু। এর কথা লিখেছেন তাহসান শুভ, সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ। আইটেম গান ‘লাগে উরাধুরা’ গেয়েছেন প্রীতম হাসান ও দেবশ্রী অন্তরা। এর কথা লিখেছেন শরিফ উদ্দিন ও রাসেল মাহমুদ। সুর ও সংগীত পরিচালনা করেছেন রাজ্জাক দেওয়ান ও প্রীতম হাসান। ‘তুফান’-এর ডিজিটাল পার্টনার চরকি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ