Connect with us

ওটিটি

‘একটি খোলা জানালা’র ভয়জাগানিয়া ট্রেলার, নার্স চরিত্রে ফারিণ-নাদিয়া

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘একটি খোলা জানালা’র দৃশ্যে তাসনিয়া ফারিণ (ছবি: কেএস ফিল্মস)

মুষলধারে বৃষ্টি পড়ছে। ‘নাগ পূর্ণিমা’ সিনেমার বিলবোর্ড দেখা যাচ্ছে। সামনে একটি গাড়ি দাঁড়ানো। ভেতরে বসে আছে একজন লোক। নেপথ্যে নারীকণ্ঠে শোনা যায়, ‘একজন ভয়ংকর খুনি বেছে বেছে নার্সদের খুন করছে।’ হঠাৎ রক্তাক্ত অবস্থায় একজন নার্স গাড়ির জানালায় হাত রেখে বলতে থাকে, ‘বাঁচাও, বাঁচাও!’ এটি ‘একটি খোলা জানালা’ নামের শর্টফিল্মের ট্রেলারে দেখা গেছে এমন রহস্যময় ও ভয়জাগানিয়া কয়েকটি দৃশ্য। এটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ।

গতকাল (৬ জুলাই) রাতে ‘একটি খোলা জানালা’র ১ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলার প্রকাশিত হয়েছে। এতে প্রধান তিনটি নারী চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ, সালহা খানম নাদিয়া ও ফারিয়া শামস সেঁওতি। তাদের মধ্যে ফারিণ ও নাদিয়াকে দেখা যাবে নার্স চরিত্রে।

‘একটি খোলা জানালা’র দৃশ্য (ছবি: কেএস ফিল্মস)

গল্পটি কেশবগঞ্জ মানসিক হাসপাতালে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে। টিজারে সেই ইঙ্গিত দেওয়ার পর টিভি পর্দা থেকে ভেসে আসে সংবাদ পাঠিকার বর্ণনা, ‘কেশবগঞ্জের একটি পরিত্যক্ত বাড়ির পেছন থেকে উদ্ধার করা হয়েছে মডার্ন হাসপাতালের নার্স শেফালীর মরদেহ।’ সিরিয়াল কিলারের পরের টার্গেট কে?

‘একটি খোলা জানালা’র দৃশ্যে তাসনিয়া ফারিণ ও ফারিয়া শামস সেঁওতি (ছবি: কেএস ফিল্মস)

এদিকে এক নার্সের ওপর স্বামীর নির্যাতনের দৃশ্য দেখা যায়। অন্যদিকে আরেক নার্সকে বিয়ের প্রস্তাব দেন হাসপাতালে শয্যাশায়ী এক বৃদ্ধ লোক। এরমধ্যে জানা যায় ৭ ফুট লম্বা খলিল উল্লাহ নামের একজনের কথা। সে আজিমপুর কবরস্থানের মাটি খুঁড়ে আনা লাশ থেকে নখ দিয়ে কলিজা বের করে লবণ মেখে খেয়ে ফেলে! হঠাৎ ঝড় এসে আলো নিভে যায়। ঝড়ো হাওয়ায় একটি জানালা খুলে যায়! খলিলউল্লাহর এই ঘটনা কি সত্যি? টিজারের শেষ দৃশ্যে এক নারী বলতে তাকে, ‘খলিলউল্লাহ সামনে এলেই বুঝবা গল্প সত্য না মিথ্যা!’ এরপর ফারিণ ঘুরে ক্যামেরায় তাকাতেই ভয়ে আঁতকে ওঠেন।

‘একটি খোলা জানালা’র দৃশ্যে সালহা খানম নাদিয়া (ছবি: কেএস ফিল্মস)

প্রয়াত আমেরিকান চিত্রনাট্যকার ও পরিচালক জেমস ব্রিজেসের গল্প অবলম্বনে তৈরি হয়েছে অ্যাকশন, থ্রিলার/সাসপেন্স, ক্রাইম ধাঁচের শর্টফিল্ম ‘একটি খোলা জানালা’। কেএস ফিল্মসের প্রযোজনায় এর শিল্প নির্দেশনা দিয়েছেন আলভিরা তাসনিম।

‘একটি খোলা জানালা’য় তাসনিয়া ফারিণ ও সালহা খানম নাদিয়া (ছবি: কেএস ফিল্মস)

শিগগিরই ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পাবে ‘একটি খোলা জানালা’।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ