Connect with us

বলিউড

বলিউডে কাজ না পাওয়ায় যেভাবে সংসার চালাতেন বিবেক

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

বিবেক ওবেরয় (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেতা বিবেক ওবেরয় দুই বছর পর পর্দায় ফিরেছেন। অ্যামাজন প্রাইম ভিডিওতে রোহিত শেঠির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজে তাকে দেখা গেছে গত জানুয়ারিতে। বড় পর্দায় সর্বশেষ পাঁচ বছর আগে তার অভিনীত হিন্দি সিনেমা মুক্তি পায়। বলিউডে ১০-১২ বছর আগে তার যে চাহিদা ছিলো, এখন তা আর নেই। স্বাভাবিকভাবেই কঠিন সময় পাড়ি দিতে হয়েছে তাকে।

অভিনেতা সুরেশ ওবেরয়ের ছেলে বিবেক বাবাকে জানিয়ে ১৫ বছর বয়সেই শেয়ারবাজারে বিনিয়োগ শুরু করেন। নিজের হাতখরচ জমিয়েছিলেন তিনি। ১৯ বছর বয়সে বেঙ্গালুরুতে নিজের প্রথম ব্যবসা প্রতিষ্ঠান খোলেন বিবেক। কিন্তু দুই বছর পর নিজের অংশ বিক্রি করে বিদেশে পড়তে চলে যান তিনি।

বিবেক ওবেরয় (ছবি: ইনস্টাগ্রাম)

দেশে ফিরে ২০০২ সালে রামগোপাল ভার্মা পরিচালিত ‘কোম্পানি’র মাধ্যমে শুরু হয় বিবেকের অভিনয় জীবন। তার ক্যারিয়ারে সফল সিনেমার তালিকায় আরো আছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘সাথিয়া’, মনিরত্নমের ‘যুবা’, ইন্দ্র কুমারের ‘মাস্তি’ ও বিশাল ভরদ্বাজের ‘ওমকারা’। এছাড়া হৃতিক রোশনের ‘কৃষ থ্রি’তে খলচরিত্রে সফল হয়েছেন তিনি।

বিবেক ওবেরয় (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউডে টানা হিট সিনেমা দেওয়ার পরও হাতে তেমন কাজ ছিলো না বিবেকের। একপর্যায়ে তো হিন্দি সিনেমার প্রস্তাব আসাই বন্ধ হয়ে গেলো! সম্প্রতি এক সাক্ষাৎকারে ৪৭ বছর বয়সী এই তারকা বলেন, ‘তখন ব্যবসায় মনোনিবেশ করি। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে পাওয়া সম্মানী দিয়ে সংসার চালিয়েছি। রিয়েল এস্টেট ও তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানে ধীরে ধীরে বিনিয়োগ করেছি। এখন কমপক্ষে ২৯টি সংস্থায় আমার বিনিয়োগ রয়েছে।’’

বিবেক ওবেরয় (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউডে ২০১৯ সালে ওমাঙ কুমার পরিচালিত ‘পিএম নরেন্দ্র মোদি’ সিনেমায় নাম ভূমিকায় দর্শকদের সামনে হাজির হন বিবেক ওবেরয়। এরপর আর হিন্দি সিনেমা হাতে পাননি তিনি। তবে দক্ষিণী চারটি সিনেমায় দেখা গেছে তাকে।

২০১০ সালের ২৯ অক্টোবর কর্নাটকের মন্ত্রী জীবারাজ আলভার মেয়ে প্রিয়াঙ্কা আলভাকে বিয়ে করেন বিবেক। তাদের এক ছেলে ও এক মেয়ে আছে।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ