Connect with us

বলিউড

ভিকি-তৃপ্তির আবেদনময়ী রসায়ন সাড়া ফেলেছে

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘ব্যাড নিউজ’ সিনেমার গানে তৃপ্তি দিমরি ও ভিকি কৌশল (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

বলিউড তারকা ভিকি কৌশল ও তৃপ্তি দিমরি ‘ব্যাড নিউজ’ নামের একটি সিনেমায় জুটি বেঁধেছেন। এর ‘জান‌ম’ শিরোনামের একটি গানে তাদের রসায়ন সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। একদিনেই এটি দেখা হয়েছে ১ কোটি বার! 

সুইমিং পুলে, স্নানকক্ষে ও বিছানায় উষ্ণতায় মাখা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন দুই তারকা। এক গানেই পাঁচটি চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন তারা। তৃপ্তিকে লাল-নীল বিকিনিতে আবেদনময়ী রূপে দেখা গেছে।

অন্তরঙ্গ দৃশ্যে ভিকি ও তৃপ্তি যেন স্বাচ্ছন্দ্যবোধ করেন সেজন্য শুটিংয়ে ছিলেন প্রযোজক করণ জোহর। নৃত্য পরিচালনা করেছেন রেমো ডি’সুজা।

গতকাল (৯ জুলাই) ইউটিউবে সারেগামা মিউজিক চ্যানেলে প্রকাশিত হয়েছে ৩ মিনিট ১৬ সেকেন্ডের ‘জান‌ম’। এর কথা লিখেছেন, সুর করেছেন ও এটি গেয়েছেন বিশাল মিশ্র। এর আগে তৃপ্তির ‘অ্যানিম্যাল’ সিনেমার গান গেয়ে আলোচিত হন তিনি।

‘ব্যাড নিউজ’ সিনেমার পোস্টার (ছবি: ধর্মা প্রোডাকশন্স)

এর আগে সিনেমাটির ‘তওবা তওবা’ শিরোনামের একটি গান প্রকাশিত হয়েছে। এতে ভিকির নাচে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তৃপ্তিকে যথারীতি ঝলমলে লেগেছে।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘গুড নিউজ’ সিনেমার সিক্যুয়েল হিসেবে আসছে ‘ব্যাড নিউজ’। গল্পে একই নারী দুই পৃথক পুরুষের শুক্রাণু দিয়ে গর্ভধারণ করে। এতে আরো অভিনয় করেছেন অ্যামি ভার্ক। এটি পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি। আগামী ১৯ জুলাই সিনেমাহলে মুক্তি পাবে ‘ব্যাড নিউজ’।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ