Connect with us

বলিউড

শুটিংয়ে আহত হয়ে হাসপাতালে উর্বশী

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা তেলুগু ভাষার একটি সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন। তিনি এখন হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা গেছে, শুটিং ফ্লোরে দুর্ঘটনায় ৩০ বছর বয়সী এই তারকার হাড় মচকে গেছে। তাকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

উর্বশীর তেলুগু সিনেমাটির নাম চূড়ান্ত হয়নি। ‘এনবিকে ১০৯’ নামে এর শুটিং চলছে। এনবিকে হলো তেলুগু তারকা নান্দামুরি বালাকৃষ্ণের নামের অদ্যাক্ষরের মিলিত রূপ। তিনিই এই সিনেমার মূল নায়ক। এছাড়া থাকছেন ববি দেওল, দুলকার সালমান ও প্রকাশ রাজ। আগামী অক্টোবরে সিনেমাহলে এটি মুক্তি পাওয়ার কথা।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

গত বছরের নভেম্বরে ববি কোল্লির পরিচালনায় এই সিনেমার শুটিং শুরু হয়। হায়দরাবাদে তৃতীয় ধাপের কাজ করছিলেন উর্বশী। অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে অংশ নিতে গিয়ে আহত হলেন তিনি।

উর্বশী রাউতেলা (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। তার ব্যবসাসফল সিনেমার তালিকায় আছে ‘সনম রে’ (২০১৬), ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ (২০১৬), ‘হেট স্টোরি ফোর’ (২০১৮) ও ‘পাগলপান্তি’ (২০১৯)। আইটেম গানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এরমধ্যে উল্লেখযোগ্য ‘ড্যাডি মাম্মি’ ( ভাগ জনি), ‘হাসিনো কা দিওয়ানা’ (কাবিল) প্রভৃতি। হিন্দির পাশাপাশি দক্ষিণী বিভিন্ন ভাষার সিনেমায় কাজ করেছেন তিনি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ