Connect with us

হলিউড

৩ বছর পর প্রেমিকাকে নিয়ে লালগালিচায়

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

কিয়ানু রিভস
কিয়ানু রিভস ও আলেক্সান্ড্রা গ্র্যান্ট (ছবি: ইনস্টাগ্রাম)

হলিউড তারকা কিয়ানু রিভস ও তার চিত্রশিল্পী প্রেমিকা আলেক্সান্ড্রা গ্র্যান্টকে একসঙ্গে সচরাচর জনসমক্ষে দেখা যায় না। গত ৫ জুন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে মোকা গালার লালগালিচায় সেই বিরল দৃশ্য চোখে পড়লো সবার।

৫৭ বছর বয়সী কিয়ানু ও ৪৯ বছর বয়সী আলেক্সান্ড্রা বেশ কয়েক বছর ধরে ভালোবাসার বন্ধনে জড়িয়ে আছেন। প্রায় তিন বছর পর প্রেমিকাকে নিয়ে জনসমক্ষে এলেন ‘ম্যাট্রিক্স’ তারকা। হাতে হাত রেখে হেসে আলোকচিত্রীদের সামনে দাঁড়িয়েছেন তারা।

কিয়ানু পরেছিলেন সাদা শার্ট, কালো স্যুট ও টাই। আলেক্সান্ড্রা বেছে নিয়েছিলেন লাল রঙা গাউন। মিউজিয়াম অব কনটেমপোরারি আর্টে মোকা গালা আয়োজন করে জেফেন কনটেমপোরারি।

কিয়ানু রিভস

কিয়ানু রিভস ও আলেক্সান্ড্রা গ্র্যান্ট (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৯ সালে লস অ্যাঞ্জেলসে বিশ্বনন্দিত ফ্যাশন ব্র্যান্ড গুচ্চি আয়োজিত এলএসিএমএ আর্ট প্লাস ফিল্ম গালায় প্রথমবার একসঙ্গে লালগালিচায় হেঁটেছেন কিয়ানু ও আলেক্সান্ড্রা। এরপর থেকে তার মোবাইল ফোনে কল আসা থামেইনি! অবশ্য তার আগে থেকেই তাদের পাশাপাশি দেখা গেছে।

কিয়ানু রিভসের লেখা দুটি গ্রন্থের ইলাস্ট্রেশন করেছেন আলেক্সান্ড্রা। ২০১১ সালে প্রকাশিত হয় ‘ওড টু হ্যাপিনেস’ এবং ২০১৬ সালে বাজারে আসে ‘শ্যাডোস’।

কিয়ানু রিভস

কিয়ানু রিভস ও আলেক্সান্ড্রা গ্র্যান্ট (ছবি: ইনস্টাগ্রাম)

২০২০ সালে অভিনেত্রী জেনিফার টিলি একটি চ্যাট শোতে নিশ্চিত করেন, কিয়ানুকে প্রেমিক হিসেবে উল্লেখ করেছেন আলেক্সান্ড্রা।

সবশেষ গত বছর মুক্তি পাওয়া ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমায় দেখা গেছে কিয়ানু রিভসকে। বর্তমানে অ্যানিমেটেড সিনেমা ‘ডিসি লিগ অব সুপার পেটস’-এ কণ্ঠদানের কাজ নিয়ে ব্যস্ত তিনি।

সিনেমাওয়ালা প্রচ্ছদ