Connect with us

বলিউড

বেবি বাম্পে সোনমের ফটোশুট

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

সোনম কাপুর

সোনম কাপুর (ছবি: ফেসবুক)

বলিউড অভিনেত্রী সোনম কাপুরের ৩৭তম জন্মদিন আজ (৯ জুন)। শিগগিরই প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন তিনি। সেই আনন্দে বেবি বাম্পে নতুন ফটোশুট করেছেন অনিল কাপুরের এই মেয়ে। সোশ্যাল মিডিয়ায় সেসব ছবি শেয়ার করেছেন তিনি। এরপরই সেগুলো ভাইরাল হয়ে গেছে।

ফ্যাশন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা অফ-হোয়াইট রঙা পোশাক পরে ফটোশুটে অংশ নিয়েছেন অন্তঃসত্ত্বা সোনম। ভক্তদের অনেকে মন্তব্যের ঘরে তাকে দেবীর সঙ্গে তুলনা করেছেন।

সোনম কাপুর

সোনম কাপুর (ছবি: ফেসবুক)

২০১৮ সালের ৮ মে ধুমধাম আয়োজনে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান সোনম কাপুর। গত মার্চে সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পসহ কয়েকটি ছবি শেয়ার করে মা হতে যাওয়ার সুখবর দেন তিনি।

সোনম কাপুর

সোনম কাপুর (ছবি: ফেসবুক)

সম্প্রতি ইতালির টাসক্যানিতে বেবিমুন উদযাপন করে লন্ডনে ফিরেছেন সোনম ও আনন্দ আহুজা দম্পতি। সেখানে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তারা। বেবিমুন হলো হানিমুনের মতোই দম্পতিদের অবকাশ যাপন। হানিমুন হলো বিয়ের পর নবদম্পতি উপভোগ করেন। আর প্রথম সন্তান জন্মের আগে স্বামী-স্ত্রী মিলে কোথাও বেড়াতে যাওয়াটা হলো বেবিমুন।

আনন্দ আহুজা ও সোনম কাপুর

আনন্দ আহুজা ও সোনম কাপুর (ছবি: ইনস্টাগ্রাম)

সোনম কাপুরের হাতে এখন আছে ‘ব্লাইন্ড উইচ’ নামের একটি সিনেমা। এতে তার পাশাপাশি আরও অভিনয় করেছেন পূরব কোহলি, বিনয় পাঠক ও লিলেটে দুবে। এটি ২০১১ সালে মুক্তি পাওয়া একই নামের কোরিয়ান সিনেমার হিন্দি সংস্করণ।

সিনেমাওয়ালা প্রচ্ছদ