Connect with us

বলিউড

দীপিকা-রণবীরের কোলে এলো কন্যাসন্তান

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (ছবি: ইনস্টাগ্রাম)

মা হলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আজ (৮ সেপ্টেম্বর) ভূমিষ্ঠ হয়েছে তার ও বলিউড অভিনেতা রণবীর সিংয়ের প্রথম সন্তান। তাদের কোলে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান।

বলিউড ভিত্তিক কয়েকটি সংবাদমাধ্যম সুখবরটি প্রকাশ করেছে। যদিও সোশ্যাল মিডিয়ায় এখনো সন্তানের জন্মের খবর নিজেরা জানাননি এই তারকা দম্পতি।

গত ৬ সেপ্টেম্বর গণেশ চতুর্থী উপলক্ষে সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রার্থনা করেন দীপিকা-রণবীর। গতকাল দক্ষিণ মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন নায়িকা।

শোনা যাচ্ছিলো, আগামী ২৮ সেপ্টেম্বর দীপিকা-রণবীরের প্রথম সন্তান জন্ম নিতে পারে। কিন্তু ২০ দিন আগেই পৃথিবীর আলো দেখেছে তাদের মেয়ে।

দীপিকার ছবিগুলো প্রকাশ্যে আসতেই তাকে ও রণবীরকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। তাদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারাও।

সম্প্রতি বেবি বাম্পে বিশেষ ফটোশুটে অংশ নেন দীপিকা। তার সঙ্গে ছিলেন রণবীর। সাদাকালো সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন দু’জনে।

দীপিকা সত্যিই মা হতে চলেছেন নাকি সারোগেসির সহায়তা নিচ্ছেন, সেসব নিয়ে গত কয়েক মাস অনেক জল্পনা হয়েছে। বিশেষ ফটোশুটের ছবি প্রকাশের মাধ্যমে সেই গুঞ্জনের অবসান ঘটান তিনি।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (ছবি: ইনস্টাগ্রাম)

২০১৩ সালে ‘গোলিয়ো কি রাসলীলা: রাম-লীলা’র শুটিংয়ে শুরু হয় দীপিকা-রণবীরের প্রেম। এরপর ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’ ও ‘৮৩’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে রাজকীয়ভাবে বিয়ে করেন দুই তারকা।

দীপিকা সর্বশেষ ‘কাল্কি ২৮৯৮ এডি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় এসেছেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন এর শুটিং করেছিলেন তিনি। সিনেমার গল্পে অন্তঃসত্ত্বার চরিত্রেই দেখা গেছে তাকে। নাগ অশ্বিনের পরিচালনায় এতে আরো অভিনয় করেছেন প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি, শাশ্বত চট্টোপাধ্যায়সহ অনেকে।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (ছবি: ইনস্টাগ্রাম)

আগামী দীপাবলিতে দীপিকার নতুন সিনেমা ‘সিংঘাম অ্যাগেইন’ মুক্তি পাবে। রোহিত শেঠির পরিচালনায় এতে লেডি সিংঘাম চরিত্রে দেখা যাবে তাকে। তার সহশিল্পী হিসেবে থাকছেন অজয় দেবগণ, কারিনা কাপুর খান, অক্ষয় কুমার, রণবীর সিং, টাইগার শ্রফসহ অনেকে।

চলতি বছরের শুরুতে মুক্তি পায় দীপিকার ‘ফাইটার’। এতে হৃতিক রোশনের সঙ্গে তার রসায়ন দর্শক মাতিয়েছে।

দীপিকা বেশ কিছুদিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন। ২০২৫ সালের মার্চ থেকে আবার শুটিংয়ে ফিরতে পারেন তিনি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ