Connect with us

ওটিটি

তিন শ্রেণির তিন দম্পতির গল্প নিয়ে আসছে ‘ত্রিভুজ’

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শাহরিয়ার নাজিম জয় ও আনিকা কবির শখ (ছবি: দীপ্ত প্লে)

ঢাকা শহরে একইসঙ্গে বসবাস করে তিন শ্রেণির মানুষ। তবে তাদের জীবন আলাদা। একটি দুর্ঘটনা তিন শ্রেণিকে মুখোমুখি এনে দাঁড় করায়। ওয়েব ফিল্ম ‘ত্রিভুজ’-এ দেখা যাবে এমন একটি গল্প। ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে আগামী ১০ অক্টোবর মুক্তি পাবে এটি।

ওয়েব ফিল্মটিতে তিন দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন ছয় তারকা। তাদের মধ্যে উচ্চবিত্ত জনি ও টিনা দম্পতির ভূমিকায় শাহরিয়ার নাজিম জয় ও আনিকা কবির শখ, মালেক ও চম্পা চরিত্রে যথাক্রমে সোহেল মন্ডল ও মৌসুমি মৌ এবং আসাদ ও মলির ভূমিকায় আছেন ইমতিয়াজ বর্ষণ ও ফারিন খান।

বিদেশি সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানির সিইও জনি ব্যস্ততায় বিশেষ দিনের কথা ভুলে গেছে। এ কারণে টিনা ঝগড়া করে বাড়ি ছেড়ে বেরিয়ে পড়েছে। রাতের অন্ধকারে ফাঁকা রাস্তায় তীব্র গতিতে এগিয়ে আসছে টিনার দামি গাড়ি। তার দৃষ্টি মাঝে মধ্যে ঘোলাটে হয়ে যাচ্ছে।]

মৌসুমী মৌ ও সোহেল মণ্ডল (ছবি: দীপ্ত প্লে)

কেনাকাটার পর একটি রেস্তোরাঁয় রাতের খাবার শেষ করে বেরিয়েছে আসাদ ও মলি। সেই রেস্তোরাঁর আশেপাশে ফুল বিক্রি করছে চম্পা। তার স্বামী মালেক রিকশা চালায়। তাকে দেখে হাত দেখিয়ে থামতে বলে আসাদ ও মলি। মালেক হেসে জানায় সে গ্যারেজে যাচ্ছে। এদিক-ওদিক তাকিয়ে চম্পা দৌড় দেয় মালেকের দিকে। হুট করে ছুটে আসা টিনার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

‘ত্রিভুজ’ পরিচালনা করেছেন আলোক হাসান। তিনি বলেন, ‘একটি দুর্ঘটনাকে ঘিরে সমাজের তিন স্তরের তিন দম্পতির নীতি, আদর্শ ও নৈতিকতার মনস্তাত্ত্বিক ভেদাভেদের গল্প নিয়ে ওয়েব ফিল্মটি বানিয়েছি। ওটিটি প্ল্যাটর্মে সোশ্যাল ড্রামা ভিত্তিক গল্প নিয়ে খুব একটা কাজ হয় না। আশা করছি থ্রিলার, মার্ডার মিস্ট্রি ও রোমান্টিক ফিল্মের ভিড়ে সম্পূর্ণ সোশ্যাল ড্রামা ভিত্তিক ফিল্মটি দর্শকদের ভালো লাগবে।’

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ