Connect with us

গান বাজনা

শিরোনামহীনের ‘এই অবেলায় ২’ আসছে, এবার মডেল নীল

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

‘এই অবেলায় ২’ মিউজিক ভিডিওতে নীল হুরেরজাহান (ছবি: শিরোনামহীন)

দেশীয় রক ব্যান্ড শিরোনামহীনের ব্যাপক শ্রোতাপ্রিয় একটি গান ‘এই অবেলায়’। এবার আসছে এর সিক্যুয়েল। ‘এই অবেলায় ২’ শিরোনামের গানটির চিত্রায়ন হয়েছে থাইল্যান্ডের নয়নাভিরাম কো খাম, কো মাক এবং কো চাং দ্বীপে। এতে মডেল হয়েছেন নীল হুরেরজাহান। এছাড়া কয়েকটি দৃশ্যে অভিনেতা তৌসিফ মাহবুবকে স্থিরচিত্রে দেখা যাবে। 

শিরোনামহীন ব্যান্ডের ভেরিফায়েড ফেসবুক পেজে জানানো হয়েছে, বাংলার পাশাপাশি গানটির ইংরেজি সংস্করণ প্রকাশিত হবে। এর আন্তর্জাতিক পরিবেশনায় থাকবে ফ্রান্সের বিলিভ ইন্টারন্যাশনাল।

‘এই অবেলায় ২’ মিউজিক ভিডিওতে নীল হুরেরজাহান (ছবি: শিরোনামহীন)

‘এই অবেলায়’ গানের কথা লিখেছেন জিয়াউর রহমান, সুর করেছেন কাজী শাফিন আহমেদ। মীর শরিফুল করিম শ্রাবণের পরিচালনায় এর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন প্রান্তর দস্তিদার ও নিশাত ফারজানা সিন্থি।

‘এই অবেলায় ২’ মিউজিক ভিডিওতে নীল হুরেরজাহান (ছবি: শিরোনামহীন)

২০০৪ সালে প্রকাশিত হয় শিরোনামহীনের প্রথম অ্যালবাম ‘জাহাজী’। এরপর একে একে এসেছে তাদের অ্যালবাম ‘ইচ্ছে ঘুড়ি’ (২০০৬), ‘বন্ধ জানালা’ (২০০৯), ‘রবীন্দ্রনাথ’ (২০১০) এবং ‘শিরোনামহীন’ (২০১৩)।

‘এই অবেলায় ২’ মিউজিক ভিডিওতে শিরোনামহীনের সংগীতশিল্পীরা (ছবি: শিরোনামহীন)

২০২২ সালে অনলাইনে প্রকাশিত হয় শিরোনামহীনের ষষ্ঠ অ্যালবাম ‘পারফিউম’। ওই বছর ব্যান্ডের ২৫ বছর পূর্তি উপলক্ষে এসেছে লাইভ অ্যালবাম ‘দা অনলি হেডলাইনার’। সর্বশেষ গত ২২ ফেব্রুয়ারি অনলাইনে প্রকাশিত হয় শিরোনামহীনের অষ্টম অ্যালবাম ‘বাতিঘর’ অ্যালবামের প্রথম গান ‘বাতিঘর’।

শিরোনামহীনের বর্তমান লাইনআপ: জিয়াউর রহমান জিয়া, কাজী আহমাদ শাফিন, শেখ ইশতিয়াক, সাইমন চৌধুরী ও দিপু সিনহা।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ