Connect with us

বলিউড

মাধুরী-বিদ্যা বাংলায় বললেন ‘আমি মঞ্জুলিকা’, কার্তিক কী করলেন

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘ভুল ভুলাইয়া থ্রি’র দৃশ্যে তৃপ্তি দিমরি ও কার্তিক আরিয়ান (ছবি: টি-সিরিজ)

বহুল প্রত্যাশিত ভৌতিক কমেডি ধাঁচের সিনেমা ‘ভুল ভুলাইয়া থ্রি’র ট্রেলার প্রকাশ্যে এলো। এতে বলিউডের দুই প্রজন্মের দুই অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান বাংলায় বলেন, ‘আমি মঞ্জুলিকা’। শুরুতে নেপথ্যে একজন ‘মঞ্জুলিকা’ বলতেই দরজা নড়বড় করতে থাকে। এরপর একে একে আসতে থাকে হাস্যরস, ভৌতিক ও রোমান্টিক কিছু দৃশ্য।  

‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজের দ্বিতীয় কিস্তির মতোই আবার রুহ বাবা চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা কার্তিক আরিয়ান। প্রথম ‘ভুল ভুলাইয়া’য় মঞ্জুলিকা চরিত্রে অভিনয় করেছিলেন বিদ্যা বালান। ১৭ বছর পর তৃতীয় পর্বে ফিরছেন তিনি। নতুন যুক্ত হয়েছেন মাধুরী দীক্ষিত।

‘ভুল ভুলাইয়া থ্রি’র দৃশ্যে মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান (ছবি: টি-সিরিজ)

গতকাল (৯ অক্টোবর) ইউটিউবে টি-সিরিজের চ্যানেলে ৩ মিনিট ৫০ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারটি অবমুক্ত হয়েছে। মাধুরী ও বিদ্যার মুখে বাংলা সংলাপ থাকার কারণ এবারের গল্পের পটভূমি কলকাতা। এই ফ্র্যাঞ্চাইজের জনপ্রিয় গান ‘আমি যে তোমার’ যথারীতি থাকছে। গত ২৭ সেপ্টেম্বর প্রকাশিত টিজারে শোনা গেলেও ট্রেলারে বাংলা গানটি নেই। যদিও মাধুরী ও বিদ্যাকে নৃত্যশিল্পীদের বেশভূষায় নাচতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, ‘আমি যে তোমার’ গানেই দুই তারকা একসঙ্গে নেচেছেন।

ফ্র্যাঞ্চাইজটির আরেক জনপ্রিয় গান ‘হরে কৃষ্ণ হরে রাম’ ট্রেলারের বেশিরভাগ অংশ জুড়ে আছে। ‘ভুল ভুলাইয়া থ্রি’তে কার্তিকের সঙ্গে জুটি বেঁধেছেন তৃপ্তি দিমরি। ট্রেলারে গানের ঝলকে তাদের চুম্বন করতে দেখা গেছে।

‘ভুল ভুলাইয়া থ্রি’র দৃশ্যে তৃপ্তি দিমরি (ছবি: টি-সিরিজ)

সিনেমাটিতে দ্বিতীয় পর্ব থেকে ফিরছেন সঞ্জয় মিশ্র, রাজেশ শর্মা, অমর উপাধ্যায় ও অশ্বিনী কালসেকার। আগের দুই কিস্তিতেই থাকা রাজপাল যাদবকে এবারও পাওয়া যাবে। নতুন যুক্ত হয়েছেন বিজয় রাজ, মনীষ বাধওয়া, রোজ সারদানা।

‘ভুল ভুলাইয়া থ্রি’র দৃশ্যে বিদ্যা বালান (ছবি: টি-সিরিজ)

২০০৭ সালে মুক্তি পায় প্রিয়দর্শন পরিচালিত ‘ভুল ভুলাইয়া’। এটি ছিলো ১৯৯৩ সালে মুক্তিপ্রাপ্ত মালয়ালম সিনেমা ‘মনিচিত্রতাজু’র হিন্দি রিমেক। ২০২২ সালে মুক্তি পায় ‘ভুল ভুলাইয়া টু’। এতে কার্তিক আরিয়ানের পাশাপাশি অভিনয় করেন টাবু ও কিয়ারা আদভানি।

‘ভুল ভুলাইয়া থ্রি’র দৃশ্যে কার্তিক আরিয়ান (ছবি: টি-সিরিজ)

দ্বিতীয় পর্বের পর এবারের সিনেমাও পরিচালনা করেছেন আনিস বাজমি। দীপাবলি উপলক্ষে আগামী ১ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে এটি। একই দিনে সিনেমাহলে আসছে রোহিত শেঠির ‘সিংঘাম অ্যাগেইন’। এতে অভিনয় করেছেন অজয় দেবগণ, অক্ষয় কুমার, রণবীর সিং, কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, অর্জুন কাপুর ও টাইগার শ্রফ।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ