Connect with us

বলিউড

তারকাবহুল ‘সিংঘাম অ্যাগেইন’: কে কতো পারিশ্রমিক পেলেন

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার পোস্টার (ছবি: জিও স্টুডিওস)

রোহিত শেঠির বহুল প্রতীক্ষিত ‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার ট্রেলার নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। এতে বলিউডের প্রথম সারির একঝাঁক হেভিওয়েট তারকার সম্মিলন ঘটিয়েছেন তিনি। পুরো ট্রেলার জুড়ে রয়েছে একের পর এক চমক ও ভরপুর অ্যাকশন। বাজিরাও সিংঘাম চরিত্রে যথারীতি থাকছেন অজয় দেবগণ। সিংঘামের স্ত্রীর চরিত্রে আবার দেখা যাবে কারিনা কাপুরকে। রোহিত শেঠির ‘কপ ইউনিভার্স’ থেকে এসেছেন ‘সূর্যবংশী’ তারকা অক্ষয় ‍কুমার ও ‘সিম্বা’ তারকা রণবীর সিং। নতুন যুক্ত হয়েছেন দীপিকা পাড়ুকোন ও টাইগার শ্রফ। এছাড়া খলচরিত্রে আছেন অর্জুন কাপুর ও জ্যাকি শ্রফ। অ্যাকশন ঘরানার এই সিনেমায় তাহলে কে নেই!

‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার ট্রেলারের দৈর্ঘ্য ৪ মিনিট ৫৮ সেকেন্ড। এটাই ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় দৈর্ঘ্যের ট্রেলার। এতে দেখা যায়, বাজিরাও সিংঘামের স্ত্রী অবনীকে অপহরণ করা হবে গল্পে। তাকে উদ্ধার করতে নতুন অভিযানে যায় বাজিরাও। অ্যাকশনধর্মী এই সিনেমার চিত্রনাট্যে ‘রামায়ণ’-এর মেলবন্ধন রয়েছে। ফলে এসেছে শ্রীলঙ্কার প্রসঙ্গ। বাজিরাওকে রামচন্দ্র ও টাইগারকে লক্ষণ হিসেবে তুলে ধরা হয়েছে। হনুমানের সঙ্গে তুলনা করা হয়েছে সিম্বারূপী রণবীরকে। খল চরিত্রে অর্জুনকে রাবণ বলে উল্লেখ করা হয়েছে ট্রেলারে। সিংঘামকে ‘গুরু’ মানে দীপিকা অভিনীত শক্তি চরিত্রটি। তার বাস্তবের স্বামী রণবীর সিংয়ের কমেডি সিনেমার আরেক আকর্ষণ। মুম্বাইয়ের পাশাপাশি হায়দরাবাদ, কাশ্মীর ও শ্রীলঙ্কার বিভিন্ন প্রান্তে ‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার শুটিং হয়েছে।

তারকার সমাহার থাকা ‘সিংঘাম অ্যাগেইন’ আগামী ১ নভেম্বর দীপাবলিতে মুক্তি পাচ্ছে। বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজ় ‘সিংঘাম’-এর তৃতীয় কিস্তি ‘সিংঘাম অ্যাগেইন’। ২০১১ সালে মুক্তি পায় প্রথম ‘সিংঘাম’। ২০১৪ সালে আসে ‘সিংঘাম রিটার্নস’। দুটি সিনেমার সাফল্যের পর ‘সিম্বা’, ‘সূর্যবংশী’র মাধ্যমে ‘কপ ইউনিভার্স’কে বড় করেছেন রোহিত শেঠি। এবার আসছে ‘সিংঘাম অ্যাগেইন’।

জানা গেছে, ‘সিংঘাম অ্যাগেইন’ নির্মাণে ৩৫০-৩৭৫ কোটি রুপি খরচ হয়েছে। এরমধ্যে অনেকাংশ গেছে তারকাদের পকেটে। তারকাদের কে কতো পারিশ্রমিক পেলেন তা নিয়ে এখন জল্পনা চলছে।

‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার দৃশ্যে অজয় দেবগণ (ছবি: জিও স্টুডিওস)

অজয় দেবগণ মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি ‘সিংঘাম অ্যাগেইন’ সহ-প্রযোজনার দায়িত্ব পালন করেছেন। তিনি এতে অভিনয় করে ৩৫ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন।

‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার দৃশ্যে দীপিকা পাড়ুকোন ও কারিনা কাপুর খান (ছবি: জিও স্টুডিওস)

‘সিংঘাম রিটার্নস’-এর পর ‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমায় আবার অজয়ের সঙ্গে বড় পর্দায় জুটি বেঁধেছেন কারিনা কাপুর খান। তিনি পেয়েছেন ১০ কোটি রুপি পারিশ্রমিক।

‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার দৃশ্যে অক্ষয় কুমার (ছবি: জিও স্টুডিওস)

সূর্যবংশী চরিত্রে আবার অভিনয় করে ২০ কোটি রুপি পকেটে ভরেছেন অক্ষয় কুমার।

‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার দৃশ্যে দীপিকা পাড়ুকোন (ছবি: জিও স্টুডিওস)

রোহিত শেঠির কপ ইউনিভার্সে পা রাখার জন্য দীপিকা পাড়ুকোন ৬ কোটি রুপি নিয়েছেন।

‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার দৃশ্যে রণবীর সিং (ছবি: জিও স্টুডিওস)

সিম্বা রূপে আবার পুলিশের পোশাক গায়ে জড়িয়ে ১০ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন রণবীর সিং।

রণবীর-দীপিকার মাধ্যমে শুধু বাস্তবের স্বামী-স্ত্রী নয়, পিতা-পুত্রকে দেখা যাবে সিনেমাটিতে। তারা হলেন জ্যাকি শ্রফ ও টাইগার শ্রফ। খল চরিত্রের জন্য জ্যাকি ২ কোটি রুপি আর পুলিশের ভূমিকায় অভিনয় করে টাইগার ৩ কোটি রুপি পেয়েছেন।

‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার দৃশ্যে অর্জুন কাপুর (ছবি: জিও স্টুডিওস)

‘সিংঘাম অ্যাগেইন’ সিনেমার আরেক খল চরিত্রের অভিনেতা অর্জুন কাপুর পেয়েছেন ৬ কোটি রুপি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ