Connect with us

ওটিটি

৫ বছর পর অপূর্বর সঙ্গে অমি, ‘হাউ সুইট’ ফারিণ

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

জিয়াউল ফারুক অপূর্ব, কাজল আরেফিন অমি ও তাসনিয়া ফারিণ (ছবি: বঙ্গ)

ওটিটিতে জুটি বাঁধলেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ‘হাউ সুইট’ নামের একটি ওয়েব ফিল্মে দেখা যাবে তাদের। এটি পরিচালনা করবেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত কাজল আরেফিন অমি। 

গতকাল (১৬ অক্টোবর) রাতে ঢাকার গুলশানে একটি হোটেলে সংবাদ সম্মেলনের ঘোষণা দেওয়া হয়, আগামী বছরের বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) ‘হাউ সুইট’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে।

জিয়াউল ফারুক অপূর্ব ও কাজল আরেফিন অমি (ছবি: বঙ্গ)

কাজল আরেফিন অমি জানিয়েছেন, পাঁচ বছর পর অপূর্বর সঙ্গে কাজ করতে যাচ্ছেন তিনি। এবারই প্রথম ওয়েব ফিল্মের জন্য হাত মিলিয়েছেন তারা।শিগগিরই এর শুটিং শুরু হবে।

অমির সর্বশেষ ওয়েব ফিল্ম ‘অসময়’-এ মুখ্য চরিত্রে অভিনয় করেন তাসনিয়া ফারিণ। আবার তারা একত্র হচ্ছেন। নতুন ফিল্মের আরেক অভিনেতা সাইদুর রহমান পাভেল সংবাদ সম্মেলনে ছিলেন।

জিয়াউল ফারুক অপূর্ব, সাইদুর রহমান পাভেল, কাজল আরেফিন অমি ও তাসনিয়া ফারিণ (ছবি: বঙ্গ)

ওটিটিতে অপূর্বর সর্বশেষ কাজ ছিলো শিহাব শাহীন পরিচালিত ‘গোলাম মামুন’ ওয়েব সিরিজ। এটি মুক্তি পেয়েছে হইচইয়ে।

এদিকে পশ্চিমবঙ্গের ‘চালচিত্র’ সিনেমার মাধ্যমে আট বছর পর বড় পর্দায় ফিরছেন অপূর্ব। ২০১৫ সালে আশিকুর রহমান পরিচালিত ‘গ্যাংস্টার রিটার্নস’ ছিল তার প্রথম অভিনীত সিনেমা।

জিয়াউল ফারুক অপূর্ব ও তাসনিয়া ফারিণ (ছবি: বঙ্গ)

এটি পরিচালনা করেছেন প্রতীপ ডি গুপ্ত। চলতি বছরের বড়দিন উপলক্ষে মুক্তি পাবে সিনেমাটি। এতে অপূর্ব ছাড়াও অভিনয় করেছেন টোটা রায়চৌধুরী, অনির্বাণ চক্রবর্তী, ইন্দ্রজিৎ বসু, ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ খ্যাত অভিনেতা শান্তনু মহেশ্বরী, রাইমা সেন, তনিকা বসু, প্রিয়া ব্যানার্জি, স্বস্তিকা দত্ত, ইন্দ্রজিৎ বোস প্রমুখ। অতিথি চরিত্রে থাকছেন ব্রাত্য বসু, দেবেশ চট্টোপাধ্যায়, সুমন্ত মুখার্জি, সুচিত্রা রায়চৌধুরী, অক্ষয় কাপুর।

অন্যদিকে কলকাতার অতনু ঘোষ পরিচালিত ‘আরও এক পৃথিবী’র মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরুর পর ওপার বাংলার আরো দুটি সিনেমার প্রস্তাব পেয়েছিলেন তাসনিয়া ফারিণ। কিন্তু ‍দুটোই হাতছাড়া হয়েছে তার। চলতি বছর দেশে তার অভিনীত ‘ফাতিমা’ প্রশংসা কুড়িয়েছে। এর আগে সিনেমাটির সুবাদে ইরানের ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হন তিনি।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ