Connect with us

ওটিটি

নেটফ্লিক্সে আরেকবার জ্বলবে রেড লাইট, গ্রিন লাইট!

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

স্কুইড গেম

‘স্কুইড গেম’ সিরিজে লি জং-জে (ছবি: টুইটার)

রেড লাইট! গ্রিন লাইট! গত বছর নেটফ্লিক্সের ঝড় তোলা ‘স্কুইড গেম’ সিরিজে একটি বিশাল পুতুলকে এই দুটি কথা বলতে শোনা গেছে। সে রেড লাইট বললেই মহাবিপদ। আর গ্রিন লাইট বললে স্বস্তি। দক্ষিণ কোরিয়ার উত্তেজনাপূর্ণ সিরিজটির দ্বিতীয় মৌসুমের জন্য মুখিয়ে ছিলো সারাবিশ্বের দর্শক। অবশেষে রবিবার (১২ জুন) এর সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দিয়েছে নেটফ্লিক্স।

‘স্কুইড গেম’ সিরিজের পরিচালক, গল্পকার ও নির্বাহী প্রযোজক হোয়াং ডং হিউক এক বিবৃতিতে নিশ্চিত করেছেন, সিক্যুয়েলে সাং জি-হান চরিত্রে লি জং-জে এবং দ্য ফ্রন্ট ম্যানের ভূমিকায় ফিরছেন লি বাইউং হান। গেমসের সেলসম্যান হিসেবে গং ইয়ু’র ফেরার আভাস দিয়েছেন তিনি। এছাড়া থাকছে আগের মৌসুমের মতো আরেকটি ভয়ানক পুতুল।

স্কুইড গেম

(বাঁ থেকে) লি জং-জে, লি বাইউং হান ও গং উ (ছবি: টুইটার)

হোয়াং ডং হিউক বলেছেন, ‘‘১২ বছর সময় নিয়ে ‘স্কুইড গেম’-এর উত্তেজনাপূর্ণ প্রথম মৌসুম বানিয়েছিলাম। কিন্তু এটি নেটফ্লিক্সের সর্বকালের সেরা সিরিজ হয়ে যেতে ১২ দিন লেগেছে। বিশ্বজুড়ে দর্শকদের ভালোবাসায় আমি আপ্লুত। আমাদের সিরিজটি দেখার জন্য ও পছন্দ করায় সবাইকে ধন্যবাদ। এবার জি-হান ফিরছে, দ্য ফ্রন্ট ম্যান ফিরছে, দ্বিতীয় মৌসুম আসছে। নতুন মৌসুমের জন্য আমাদের সঙ্গে আরেকবার যোগ দিন।’’

স্কুইড গেম

‘স্কুইড গেম’ সিরিজের দৃশ্য (ছবি: টুইটার)

শৈশবের নিতান্তই ছেলেমানুষি কিছু খেলা নিয়ে সাজানো হয়েছে ‘স্কুইড গেম’। দড়ি টানাটানি, সাইজমতো ক্যান্ডি কাটা, থেমে থেমে দৌড়ানো প্রভৃতি। খেলায় যে হারবে তাকেই মরতে হবে। শেষ পর্যন্ত যে জিতবে সে পাবে নগদ ৪৫ দশমিক ৬ বিলিয়ন ওন। তাই একপর্যায়ে প্রতিযোগীরা একে অপরকে মেরে ফেলার প্রতিযোগিতায় নামতে বাধ্য হয়।

স্কুইড গেম

‘স্কুইড গেম’ সিরিজে হো-ইয়ান জং (ছবি: টুইটার)

‘স্কুইড গেম’ স্রষ্টা অভিনেত্রী হো-ইয়ান জংয়ের ফেরার আভাসও দিয়েছেন। উত্তর কোরিয়ান শরণার্থী কাং সে-বিয়কের জমজ বোনের ভূমিকায় এবার দেখা যেতে পারে তাকে।

স্কুইড গেম

‘স্কুইড গেম’ সিরিজে লি জং-জে (ছবি: টুইটার)

২০২১ সালের অক্টোবরে নেটফ্লিক্স নিশ্চিত করে, ‘স্কুইড গেম’ মুক্তির প্রথম মাসে ১১ কোটি ১০ লাখ বার ভিউ হয়েছে। নেটফ্লিক্সের ইতিহাসে এটাই সবচেয়ে সফল সিরিজ। গত বছরের নভেম্বরে নেটফ্লিক্স আরও জানায়, ১০৬ কোটি ঘণ্টার ভিউয়ারশিপ নিয়ে সবচেয়ে বেশি সময় দেখা সিরিজের রেকর্ড গড়েছে ‘স্কুইড গেম’।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ