Connect with us

ঢালিউড

‘বরবাদ’: মুম্বাইয়ে ইধিকার কাছে শাকিব

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শাকিব খান, ইধিকা পাল (ছবি: ফেসবুক)

ঢালিউড সুপারস্টার শাকিব খান এখন মুম্বাইয়ে। আজ (২২ অক্টোবর) ভারতের এই শহরে পৌঁছেছেন তিনি। আগামী ২৪ অক্টোবর থেকে মুম্বাইয়ের ইলোরা স্টুডিওতে ‘বরবাদ’ সিনেমার শুটিং করবেন এই তারকা। সেখানে তিনি থাকবেন টানা এক মাস। 

‘প্রিয়তমা’র অভাবনীয় সাফল্যের পর ‘বরবাদ’ সিনেমার মাধ্যমে আবার শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন ওপার বাংলার চিত্রনায়িকা ইধিকা পাল। তার অংশের শুটিং শুরু হবে আগামীকাল (২৩ অক্টোবর)।

ইধিকা পাল ও শাকিব খান (ছবি: ফেসবুক)

‘বরবাদ’ পরিচালনা করছেন ছোট পর্দার নির্মাতা মেহেদী হাসান হৃদয়। এটি তার প্রথম সিনেমা। বেশকিছু নাটক তৈরি করে হাত পাকিয়েছেন এই তরুণ।

জানা গেছে, অ্যাকশনধর্মী সিনেমাটির বেশিরভাগ অংশের শুটিং হবে ভারতে। আগামী বছর ঈদে বড় পর্দায় মুক্তি পেতে পারে ‘বরবাদ’।

ইধিকা পাল (ছবি: ফেসবুক)

কলকাতার স্টার জলসার ‘কপালকুণ্ডলা’, জি বাংলার ‘রিমলি’ ও ‘পিলু’ ধারাবাহিকের সুবাদে টেলিভিশন অঙ্গনের পরিচিত মুখ ছিলেন ইধিকা পাল। হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’র মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। প্রথম সিনেমাতেই অভাবনীয় সাফল্য পেয়েছেন তিনি। এর সুবাদে পশ্চিমবঙ্গের তারকা দেবের বিপরীতে ‘খাদান’ সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক হতে যাচ্ছে তার। এছাড়া বাংলাদেশের হাসিবুর রেজা কল্লোলের ‘কবি’তে অভিনয় করেছেন তিনি। এতে তার নায়ক থাকছেন শরিফুল রাজ।

‘দরদ’ সিনেমায় শাকিব খান (ছবি: অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট)

এদিকে বক্স অফিসে ‘তুফান’ তাণ্ডবের পর ‘দরদ’ নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন শাকিব খান। এতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে সিনেমাটি। এর প্রযোজক হিসেবে ভারতের এসকে মুভিজের সঙ্গে আছে বাংলাদেশের কামাল মোহাম্মদ কিবরিয়া লিপুর কিবরিয়া ফিল্মস ও অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

বাংলা, হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ও কান্নাডা ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। বাংলায় নাম ‘দরদ’, হিন্দিতে ‘দর্দ’। এর গল্প-চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন অনন্য মামুন। গল্পের প্রেক্ষাপট ভারতের বেনারস শহর। দুলু মিয়া সেখানে অটো ট্যাক্সি চালায়।

সিনেমাটির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হবে মডেল সাফা মারুয়ার। তিনি থাকছেন তৃণা চরিত্রে। শাকিব খানের সঙ্গে একফ্রেমে পর্দায় হাজির হবেন এই তরুণী।  এছাড়া অভিনয় করেছেন কলকাতার তারকা পায়েল সরকার (চরিত্রের নাম অগ্নি), বলিউড ও দক্ষিণী সিনেমার অভিনেতা রাহুল দেব (সরফরাজ), রাজেশ শর্মা (ইয়াকাত), অলোক জৈন (আশরাফ), বিশ্বজিৎ চক্রবর্তী (মিজানুর রহমান)।

সিনেমাওয়ালা প্রচ্ছদ