Connect with us

নাটক

কোটির হিট মেশিন অমি, ট্রেন্ডিংয়ে শীর্ষে

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

গুড বাজ

‘গুড বাজ’ নাটকের অভিনয়শিল্পীরা (ছবি: ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট)

ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পাওয়া ‘ব্যাচেলর্স কোরবানি’ প্রথম চার দিনে এবং ‘গুড বাজ’ প্রথম ছয় দিনে কোটি বার দেখা হয়েছে ইউটিউবে। শুধু এই দুটি নয়, বাংলাদেশি নাটকের মধ্যে দ্রুততম কোটির ক্লাব স্পর্শ করা বেশিরভাগ নাটকের পরিচালক কাজল আরেফিন অমি। এ নিয়ে তার ২৫টি নাটক কোটির মাইলফলক অর্জন করলো। তাই তাকে বলাই যায় হিট মেশিন। তার নাটক মানেই অন্য এক উন্মাদনা।

ব্যাচেলর্স কোরবানি

‘ব্যাচেলর্স কোরবানি’ নাটকের অভিনয়শিল্পীরা (ছবি: ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট)

ইউটিউবে কয়েকদিন ধরেই ট্রেন্ডিংয়ে শীর্ষে আছে ‘গুড বাজ’। আর দুই নম্বরে রয়েছে ‘ব্যাচেলর্স কোরবানি’। এরমধ্যে ‘ব্যাচেলর্স কোরবানি’ গড়েছে অনন্য রেকর্ড। এর আগে মুক্তির মাত্র চার দিনে আর কোনো নাটক এক কোটিবার দেখা হয়নি।

ব্যাচেলর্স কোরবানি

‘ব্যাচেলর্স কোরবানি’ নাটকে (বাঁ থেকে) মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, চাষী আলম, মিশু সাব্বির ও শিমুল শর্মা (ছবি: ধ্রুব টিভি)

গত ঈদুল ফিতরেও কোটির মাইলফলক পেরোনো নাটক উপহার দিয়েছেন কাজেল আরেফিন অমি। তখন ‘ব্যাচেলর্স রমজান’ মুক্তির প্রথম ছয় দিনে এক কোটি বার দেখা হয়। এছাড়া রোজার ঈদে তার ‘ব্যাড বাজ’ কয়েকদিনেই কোটির ক্লাবে ঢুকেছে।

গুড বাজ

‘গুড বাজ’ নাটকের শুটিংয়ে কাজল আরেফিন অমি (ছবি: ফেসবুক)

অমির কথায়, ‘সবই সম্ভব হয়েছে দর্শকদের ভালোবাসার জন্য। ধন্যবাদ আমার দর্শকদের।তাদের ভালোবাসাই আমার কাজের অনুপ্রেরণা। আশা করি, এভাবেই সবসময় পাশে থাকবেন তারা।’

কাজল আরেফিন অমি

কাজল আরেফিন অমি (ছবি: ফেসবুক)

ইউটিউবে ধ্রুব টিভি চ্যানেলে এবারের ঈদের দিন (১০ জুলাই) এসেছে ‘ব্যাচেলর্স কোরবানি’। অমির দর্শকনন্দিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকের কাবিলা, শুভ, হাবু, পাশা, শিমুলসহ জনপ্রিয় চরিত্রগুলো আছে ‘ব্যাচেলর্স কোরবানি’তে। এর গল্প চার বন্ধুকে ঘিরে এগিয়ে যায়। তারা ঈদুল আজহায় গরু বিক্রির ব্যবসা করার পরিকল্পনা সাজায়। এজন্য পরিচিতজনদের উদ্বুদ্ধ করে অগ্রিম টাকা নেয়। ঈদের আগের দিন খামার থেকে গরু কিনে ফেরার পথে ঘটে অঘটন।

ব্যাচেলর্স কোরবানি

‘ব্যাচেলর্স কোরবানি’ নাটকের অভিনয়শিল্পীরা (ছবি: ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট)

‘ব্যাচেলর্স কোরবানি’ নাটকে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, মনিরা আক্তার মিঠু, পারসা ইভানা, মুসাফির সৈয়দ বাচ্চু, আশুতোষ সুজন, আব্দুল্লাহ রানা, ফারিয়া শাহরিন, সানজানা সরকার রিয়া ও শিমুল শর্মা।

গুড বাজ

‘গুড বাজ’ নাটকের অভিনয়শিল্পীরা (ছবি: ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট)

ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট চ্যানেলে গত ১২ জুলাই মুক্তি পায় ‘গুড বাজ’। এর গল্প কয়েকজন বন্ধুর কক্সবাজার ভ্রমণকে ঘিরে। বেড়াতে গিয়ে মজার সব কাণ্ড ঘটতে থাকে তাদের। এতে অভিনয় করেছেন মিশু সাব্বির, সাফা কবির, জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, শরাফ আহমেদ জীবন, মো. সাইদুর রহমান পাভেল, লামিমা লাম ও শিমুল শর্মা।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ