Connect with us

ঢালিউড

আমেরিকায় একমঞ্চে শাকিব ও সাকিব

সিনেমাওয়ালা রিপোর্টার

Published

on

শাকিব খান ও সাকিব আল হাসান

শাকিব খান ও সাকিব আল হাসান (ছবি: ইনস্টাগ্রাম)

দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রে রয়েছেন ঢালিউড অভিনেতা শাকিব খান। আর পরিবারের সঙ্গে দেখা করতে মাঝে মধ্যে মার্কিন মুলুকে পাড়ি জমান ক্রিকেটার সাকিব আল হাসান। চমকপ্রদ তথ্য হলো, সম্প্রতি যুক্তরাষ্ট্রে একমঞ্চে দেখা গেলো বিনোদন ও ক্রিকেট অঙ্গনের এই দুই তারকাকে।

শুক্রবার (২৯ জুলাই) স্থানীয় সময় রাত ৮টায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থিত ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনায় আয়োজন করা হয়েছিলো ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’ শিরোনামের একটি অনুষ্ঠান।

এর আগেও সিনেমা এবং ক্রিকেট অঙ্গনের এই দুই তারকাকে একাধিক টিভি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হতে দেখা গেছে। যেখানে তারা জানিয়েছেন নিজেদের জীবনের জানা-অজানা নানা ঘটনা।

শাকিব খান ও সাকিব আল হাসান

শাকিব খান ও সাকিব আল হাসান (ছবি: ফেসবুক)

‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’ অনুষ্ঠানে এসে সাকিব আল হাসান ক্রিকেট এবং শাকিব খান সিনেমা ইন্ডাস্ট্রির নানা বিষয়ে কথা বলেছেন।

‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’ শিরোনামের বিশেষ এই অনুষ্ঠানটির আয়োজন করেছিলো শোটাইম মিউজিক। টিকিটের দাম রাখা হয়েছিলো ২০০ ডলার।

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ