Connect with us

বলিউড

‘লাল সিং চাড্ডা’ বয়কট না করার অনুরোধ আমিরের

সিনেমাওয়ালা ডেস্ক

Published

on

‘লাল সিং চাড্ডা’ সিনেমার পোস্টারে আমির খান

‘লাল সিং চাড্ডা’ সিনেমার পোস্টারে আমির খান (ছবি: ফেসবুক)

হলিউডের ধ্রুপদি সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল হিন্দি রিমেকের নাম ‘লাল সিং চাড্ডা’। ২০১৯ সালে শুটিং শুরু হওয়া সিনেমাটি আগামী ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে। এর মধ্য দিয়ে দীর্ঘদিন পর রুপালি পর্দায় একসঙ্গে ফিরতে যাচ্ছেন আমির খান ও কারিনা কাপুর খান।

খারাপ খবরটি হলো- আমিরের কয়েক বছর আগে দেশের পরিস্থিতি নিয়ে দেওয়া সাক্ষাৎকারকে হাতিয়ার করে সিনেমাটি বয়কট করার ডাক দিয়ে চলেছে নেট-নাগরিকরা।

বছর কয়েক আগে দেওয়া ওই সাক্ষাৎকারে আমির বলেছিলেন, ভারত ক্রমাগত অসহনশীল হয়ে উঠছে। তখন তৎকালীন স্ত্রী (কিরণ খের) আর ছেলে আজাদ রাও খানকে নিয়ে দেশ ছাড়ার ইচ্ছের কথাও বলেছিলেন। সেই সাক্ষাৎকার আগুনের মতো ছড়িয়েছিল। যদিও পরে আমির দাবি করেন তার বলা কথাগুলো ভুলভাবে গ্রহণ করেছে সকলে। বোঝা যাচ্ছে ২০১৫ সালে বলা কথাগুলো এখনও ভুলতে পারেনি কেউ কেউ।

‘লাল সিং চাড্ডা’ সিনেমার পোস্টারে আমির খান ও কারিনা কাপুর খান

‘লাল সিং চাড্ডা’ সিনেমার পোস্টারে আমির খান ও কারিনা কাপুর খান (ছবি: ফেসবুক)

সম্প্রতি এই নিয়ে মুখ খুললেন আমির খান। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট বলেন, ‘দয়া করে আমার ছবিখানা বয়কট করবেন না’। আমিরকে প্রশ্ন করা হয়, তার সিনেমা নিয়ে এই ধরনের বয়কট করার ডাক তার মনে কষ্ট দেয় কি না! আর তাতে উত্তর আসে, ‘হ্যাঁ আমার খারাপ লাগে। আমার এটা ভেবে আরও খারাপ লাগে যে এই ধরনের প্রচার যারা করছে তারা অনেকেই মনে মনে বিশ্বাস করে আমি ভারতবর্ষকে ভালোবাসি না। এটা সত্যি নয়। বরং ভুল, মিথ্যে। দুর্ভাগ্যজনক কিছু মানুষ মনে মনে এমন ভাবে। দয়া করে আমার ছবি বয়কট করবেন না। দয়া করে দেখুন ছবিখানা।’

এদিকে, আমির খান যেখানে কাতর আর্জি জানিয়ে বলেছিলেন সিনেমাটি যাতে সবাই দেখতে যায়, সেখানে কারিনার কথায় ভেসে এল রাগ আর বিরক্তি।

এই প্রসঙ্গে কারিনাকে প্রশ্ন করা হলে জবাবে তিনি বলেন, ‘এতগুলো প্ল্যাটফর্ম, মানুষের এত ধরণের বক্তব্য। সবচেয়ে ভালো হয় এই ধরনের কথা অদেখা করে যেতে পারলে। এরকম সব কথা নিয়ে ভাবতে বসলে তো জীবন চালিয়ে নিয়ে যাওয়াই মুশকিলের হয়ে পড়বে। এই জন্য আমি এসব জিনিস গায়ে মাখি না।’

Advertisement

সিনেমাওয়ালা প্রচ্ছদ